এই ৫ রাশির মানুষদের বোকা বানানো কঠিন

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৭, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

স্বতন্ত্র বৈশিষ্ট্যের অধিকারী প্রতিটি মানুষ। কিন্তু রাশির ওপর ভিত্তি করে একজন মানুষ সম্পর্কে অনেক কিছুর ধারণা পাওয়া যায়। রাশির ওপর নির্ভর করে বুদ্ধিমত্তাও জানা যায়। কিছু রাশির মানুষ আছে যাদের বোকা বানানো সহজ বিষয় নয়। এমনকি বোকা বানানোর চেষ্টা করলে ধরাও খেতে পারেন।

কোন কোন রাশির মানুষদের বোকা বানানো কঠিন না তা জানিয়েছে জীবনাধারা বিষয়ক ওয়েবসাইট বোল্ডস্কাই।

১. মকর

এই রাশির মানুষ অনেক সন্দেহপ্রবণ হয়। যেকোনো কথা শোনা মাত্রই তারা বিশ্বাস করে না।  কারো মিথ্যা ধরা পড়লেও এই রাশির মানুষ প্রকাশ করে না। বরং তারা ওই ঘটনা থেকে শিক্ষা গ্রহণ করে।

২. বৃশ্চিক

এই রাশির মানুষ অত্যন্ত চালাক প্রকৃতির হয়। অন্যরা যা বুঝতে পারে না, এই রাশির মানুষ তা অনুধাবন করতে পারেন। শুধু তাই নয়, বিচক্ষন্নতার কারণে তারা যেকোনো অপরাধের নিখুত তদন্ত করতে পারে। কোনো মিথ্যা সামনে এলে, সত্য উদঘাটন না হওয়া পর্যন্ত তারা ক্ষান্ত হন না।

৩. মিথুন

মিথুন রাশির মানুষের মন অনেক কৌতূহলী হয়। শারীরিক ভঙ্গি দেখে তারা বুঝতে পারেন কেউ মিথ্যা বলছে কি না। কিন্তু মিথ্যাবাদীর তথ্য ফাঁস করে বিব্রতকর অবস্থায় ফেলেন না এই রাশির মানুষ।

৪. কুম্ভ

কে সত্য বলছে আর কে মিথ্যা তা এই রাশির মানুষ নিমিষেই বুঝতে পারে। মিথ্যাবাদী তার মিথ্যা স্বীকার না করা পর্যন্ত বিভিন্ন প্রশ্ন করতে থাকেন। অপরদিকে মিথ্যা স্বীকারকারীদের ক্ষমাসুলভ চোখে দেখেন এই রাশির মানুষজন।

৫. কন্যা

মানুষের মুখভঙ্গি বোঝার অসাধারণ দক্ষতা প্রাকৃতিকভাবেই এই রাশির মানুষদের মধ্যে বিদ্যমান থাকে। কেউ ছোট কোন মিথ্যা কথা বললেও মুখ দেখেই কন্যারাশির মানুষরা ধরে ফেলেন। মিথুনরাশির মানুষদের চেয়ে এই রাশির মানুষ বেশি বিচক্ষণ হয়।

কমেন্টস