২৬ দিন ধরে মাদক ব্যবসায়ীর শৌচাগারে যাওয়ার অপেক্ষায় পুলিশ!

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

শৌচাগারে যাবেন না বলে পণ করেছেন এক মাদক ব্যবসায়ী। কিন্তু তাকে ছাড়ার পাত্র নয় পুলিশও। কারণ শৌচাগারে গেলেই মিলবে বহু মূল্যবান মাদক। কিন্তু ২৬ দিন কেটে গেলেও সেই ব্যক্তি শৌচাগারে না যাওয়ায় প্রবল দুশ্চিন্তা পুলিশের মধ্যে।

খবর অনুযায়ী, জানুয়ারির ১৮ তারিখ মাদক পাচার চক্রে জড়িত থাকার কারেন এক ব্যক্তিকে গ্রেফতার করে ইংল্যান্ডের পুলিশ। পুলিশের অনুমান, ধরা পড়ার আগে সেই ব্যক্তি বেশ কিছু পরিমাণ মাদক গিলে নিয়েছিলেন। সেই মাদক উদ্ধার করতে গিয়েই কালঘাম ছোটার অবস্থা পুলিশের। ধরা পড়ার পর শৌচাগারে পাঠানো হলে, সেই ব্যক্তি সেখানে যেতে অস্বীকার করেন। এমনকী প্রথম দিকে খাবারও খেতে চাননি ওই ব্যক্তি।

প্রথমদিকে পুলিশের অনুমান করেছিল কয়েকদিন পরেই হয়তো শৌচাগারে যাবেন সেই ব্যক্তি। কিন্তু টানা ২৬ দিন হয়ে গেলেও, এখনও সে শৌচাগারে না যাওয়ায় কার্যত হতবাক হয়ে যান স্থানীয় পুলিশ কর্মকর্তারা। পুলিশ জানিয়েছেন, কোনও আসামীর এমন কীর্তি তারা আগে দেখেননি।

জানা গেছে, সেই ব্যক্তিকে আপাতত চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়েছে। তবে কী করে কোনও ব্যক্তি এতো দিন শৌচাগারে না গিয়ে থাকতে পারেন, তা শুনেই অবাক হয়ে যাচ্ছেন অনেকে।

কমেন্টস