প্রবাসী বন্ধুর লালসার শিকার অধ্যাপিকা, ভিডিও ভাইরাল

প্রকাশঃ জানুয়ারি ১৩, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

এবার প্রবাসী বন্ধুর হাতে ধর্ষণের শিকার হয়েছেন মেডিক্যাল কলেজের এক অধ্যাপিকা। ইতিমধ্যে ধর্ষণের সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ঘটনাটি ঘটেছে ভারতের কানপুরে।

প্রবাসী ভারতীয় ঐ ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। ঐ মহিলা জানান, দেখা করার জন্য একটি গেস্ট হাউজে নিয়ে গিয়ে তাঁকে ধর্ষণ করেন দীর্ঘ দিনের বন্ধু শুভম ভার্মা।

পুলিশ সূত্রে খবর, বিয়ে করবেন বলে নির্যাতিতাকে কথা দিয়েছিলেন অভিযুক্ত শুভম। কর্মসূত্রে এখন তিনি আমেরিকায় থাকেন। গত ডিসেম্বরে ১৫ দিনের ছুটি নিয়ে দেশে আসেন। দেখা করেন অধ্যাপিকার সঙ্গে। গত ২৬ ডিসেম্বর নয়ডার একটি গেস্ট হাউজে দেখা করেন তাঁরা।

অধ্যাপিকার অভিযোগ, সেখানেই তাঁকে ধর্ষণ করেন শুভম। গোপনে তার ভিডিও তুলে সোশ্যাল মিডিয়াতে আপলোড করেন তিনি।

ঘটনা নজরে আসতেই পুলিশের কাছে যান অধ্যাপিকা। দু’ জনেই এক সময় রাজস্থানের সিকর জেলায় থাকতেন। একই কলেজেও পড়াশোনা করেছেন তাঁরা। দীর্ঘ দিনের বন্ধুত্ব তাঁদের। পড়া শেষ করে শুভম চলে যান আমেরিকায়। কানপুরে একটি মেডিক্যাল কলেজে অধ্যাপিকার চাকরি পান অভিযোগকারিনী। তবে সোশ্যাল মিডিয়া এবং টেলিফোনে তাঁদের মধ্যে যোগাযোগ ছিল।

পুলিশ জানিয়েছে, মেডিক্যাল পরীক্ষা করানো হয়েছে অভিযোগকারিনীর। শুভমের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে।

কমেন্টস