কুরিয়ার প্যাকেটে কেঁদে উঠল মায়ের নির্মমতার শিকার নবজাতক!

প্রকাশঃ আগস্ট ১৩, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

সঠিক ঠিকানায় কুরিয়ারের পণ্য নিয়ে যাচ্ছিলেন সার্ভিসের দায়িত্বে থাকা ব্যক্তি। তিনি হঠাৎ টের পেলেন, একটি প্যাকেট নড়াচড়া করছে। এমনকি ভেতর থেকে কান্নার শব্দও আসছে। তারপর প্যাকেটটি খুলে চমকে গেলেন তিনি। কারন, সেটির ভেতরে রয়েছে জীবন্ত একটি মানবশিশু।

বৃহস্পতিবার চীনের ফুঝোউ শহরে এ ঘটনা ঘটে। পরে ওই শিশুটির মা লুওর (২৪) কে শনাক্ত করে গ্রেফতার করেছে দেশটির পুলিশ।

এদিকে উদ্ধারের পর শিশুটিকে স্থানীয় জিনআন জেলা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটির অবস্থা আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

পুলিশ জানায়, গত বুধবার নিজের সন্তানকে কালো প্লাস্টিকের প্যাকেটে ভরে একটি এতিমখানায় পাঠানোর জন্য কুরিয়ার সার্ভিসে পাঠান তিনি। এ সময় তাঁর ‘পণ্য’ পরীক্ষা করতে দেননি তিনি। বুকিং দেওয়ার পর তা পরিবহনে করে গন্তব্যের উদ্দেশ্যে চলে যায়। খবর পেয়ে ওই নবজাতককে উদ্ধারের জন্য ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ। সে সময় করা ভিডিও সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে ওই শিশুর মায়ের প্রতি ক্ষোভ প্রকাশ করেন ইন্টারনেট ব্যবহারকারীরা।

পুলিশ আরও জানিয়েছে, ওই শিশুটিকে তার মা বাসায় নিয়ে যেতে পারবেন। তবে পুলিশের ওই সিদ্ধান্তে নারাজ অনেকেই। সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই জানান, শিশুটিকে মায়ের কাছে ফিরিয়ে দিলে তিনি আবার শিশুটিকে এতিমখানায় পাঠিয়ে দেবেন।

Advertisement

কমেন্টস