বিয়ের ৭ দিন পরেই স্বামীর পুরুষাঙ্গ কাটলো স্ত্রী!

প্রকাশঃ জুন ২৩, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

ময়মনসিংহের ভালুকা উপজেলায় স্ত্রী সোনিয়া আক্তার (১৮) কর্তৃক স্বামী আনোয়ার হোসেন (২৮) এর পুরুষাঙ্গ কেটে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাতে উপজেলার মেদুয়ারী ইউনিয়নে এই ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত সোনিয়া আক্তারকে আটক করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত শুক্রবার রাতে উপজেলার উথুরা ইউনিয়নের তালুটিয়া গ্রামের বাসিন্দা সোনিয়া আক্তারের সাথে বিদেশ ফেরত বগাজান গ্রামের জালাল উদ্দিনের ছেলে আনোয়ার হোসেনের সাথে বিয়ে হয়। বৃহস্পতিবার রাতে স্বামী স্ত্রী রাতের খাবার খেয়ে ঘরে ঘুমাতে যায়। মধ্যরাতে সোনিয়া তার স্বামী আনোয়ার হোসেনের পুরুষাঙ্গ ব্লেড দিয়ে কেটে ফেলার চেষ্টা করে ঘুমন্ত আনোয়ার জেগে উঠলে পুরুষাঙ্গ সম্পূর্ণ বিচ্ছিন্ন করতে পারেনি।

এরপর আনোয়ার হোসেনের চিৎকারে বাড়ির অন্যান্য লোকজন এসে আনোয়ারকে উদ্ধার করে রক্তাক্ত অবস্থায় ভালুকা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার পর কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে ভালুকা মডেল থানা পুলিশ ওই রাতেই অভিযুক্ত স্ত্রী সোনিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে থানায় নিয়ে আসে। একই সাথে রক্তমাখা বিছানার চাদর জব্দ করে।

এ ব্যাপারে এস আই হারুন অর রশিদ জানান, “ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে এবং কি কারণে ঘটনাটি ঘটেছে তা জানার জন্য সোনিয়াকে আটক করা হয়েছে। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। “

ভালুকা মডেল থানার ওসি(তদন্ত) মোঃ হযরত আলী জানান, “এখন ছেলে পক্ষ কোন লিখিত অভিযোগ করেনি। আমরা তাদের থানায় আসতে বলছি। আনোয়ার হোসেন সুস্থ্য হলে তার জবানবন্দি নেওয়ার পর ব্যবস্থা নেওয়া হবেঅ।”

কমেন্টস