গাড়ির জন্য প্রেমিকের হাত ছেড়েছিল প্রেমিকা, যন্ত্রণা ভুলতে ৬৫ বছর বয়সেও গাড়ি চুরি!

প্রকাশঃ এপ্রিল ২১, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

একটা গাড়ির জন্য প্রেমিকের হাত ছেড়ে অন্য পুরুষের সঙ্গে ঘর বেঁধেছিল প্রেমিকা। প্রেমে প্রত্যাখ্যাত হওয়ার সেই আঘাত সহ্য করতে পারেনি সেদিনের ওই যুবক। তখনই সে ঠিক করেছিল গাড়ি দেখিয়ে একের পর এক সুন্দরীকে হাত করবে। আর্থিক সামর্থ্য না থাকায় একের পর এক গাড়ি চুরি করেছে সে।

এক-আধবার হাজতবাসও হয়েছে। সম্প্রতি আবার পুলিশের জালে ধরা পড়ল ৬৫ বছর বয়সী রাজ ভাটিয়া। ভারতের দিল্লির ঘটনা এটি। তাকে জেরা করে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। সে নাকি চোরাই গাড়ি লক্ষাধিক টাকায় বিক্রি করত শিলিগুড়িতে।

ডিসিপি (পশ্চিম) বিজয় কুমার জানান, এক ব্যক্তির গাড়ি চুরির অভিযোগ পেয়ে তদন্ত শুরু করা হয়। সেই সূত্র ধরেই উঠে আসে ভাটিয়া ও তার সহযোগীদের নাম। পালম বিহারের একটি পার্কিং জোনে চুরি করে আনা গাড়িগুলি তারা রেখে দিত। সেখানে অভিযান চালিয়েই এই সাফল্য।

প্রথমে চুরির কথা কিছুতেই মানতে চাইছিল না রাজ। কিন্তু পরে পুলিশের জেরার মুখে নিজের কৃতকর্মের কথা স্বীকার করতে বাধ্য হয়। পুলিশের জেরার মুখে রাজ জানিয়েছে, তাদের কাছে একটি ইউনিক চাবি থাকত। যা দিয়ে বিভিন্ন গাড়ির লক খোলা হত। তার দুই সঙ্গী বিপিন ও রবি নামের দুই যুবকও বিভিন্ন জায়গা থেকে গাড়ি চুরি করেছে। আগামী সপ্তাহেও একটি বহুমূল্য গাড়ি চুরির ছক ছিল তাদের।

কিভাবে এই ব্যবসায় সে এল এমন প্রশ্নটি শুনেই খানিকক্ষণ চুপচাপ হয়ে যায় ৬৫ বছরের এই ব্যক্তি। পরে সে জানায়, প্রেমে প্রত্যাখ্যানের সেই গল্প। সেই যন্ত্রনা থেকেও গাড়ি চুরি কারবারে নামে। চোরাই গাড়ি দেখিয়ে বহু নারী মন গলিয়েছে রাজ। পরে সেই নারীও জীবন থেকে সরে গিয়েছে।

 

Advertisement

কমেন্টস