আকাশে ভেসে বেড়াচ্ছে ‘মেয়ের’ মতো মেঘ, আতঙ্কে মানুষ! (ভিডিও)

প্রকাশঃ মার্চ ৬, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

আকাশে ভেসে বেড়াচ্ছে পুরো একটি মানুষের ছায়া। সাধারণ মানুষকে বিস্মিত করেই মানুষ আকৃতির মস্ত ছায়া ভাসল জাম্বিয়ার আকাশে।এই অদ্ভুত মেঘ নিয়ে মানুষের মাঝে আতঙ্ক তৈরি হয়েছে।

কিটওয়ে শহরের মুকুবা শপিং মলের ওপরে প্রথমে মানুষের ছায়ার মতো অদ্ভুত ওই মেঘ দেখা যায়। পরে ছায়াটি শহরের উত্তর থেকে দক্ষিণে সরে যেতে থাকে।স্বভাবতই চাঞ্চল্য ছড়িয়ে পড়ে মানুষের মধ্যে। হিড়িক পড়ে যায় ছবি তোলার৷

ছায়াটি ৩৩০ ফুট বা ১০০ মিটারের বেশি দীর্ঘ ছিল বলে প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে জানিয়েছে যুক্তরাজ্যভিত্তিক পত্রিকা মেট্রো অনলাইন।

প্রকৃতির খেয়ালেই তৈরি হয়েছে এই ছায়ামানুষ৷ বিশেষজ্ঞদের ধারণা, মেঘের দল জমাট বেঁধেই এ জিনিস তৈরি করেছে।

প্রতক্ষ্যদর্শীরা জানাচ্ছেন, প্রায় ১০০ মিটার লম্বা ছিল এই ছায়া৷ শপিংমলের উপরের আকাশে প্রায় আধঘণ্টা ধরে দেখা গিয়েছে সেটিকে। ছায়া দেখার সঙ্গে সঙ্গেই অনেকে তার পুজা করা শুরু করে দেন। কেননা তাঁদের বিশ্বাস, এ ভগবানেরই কাজ। অনেকে আবার এই ধরনের ঘটনায় ভয় পেয়ে দৌড়াদৌড়ি করতে শুরু করেন। গোটা ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছড়িয়ে পড়েছে গোটা বিশ্বে৷ এরকম অদ্ভুত ঘটনায় তোলপাড় পড়েছে পুরো দুনিয়াতেই।

সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়েছে অদ্ভুত এ ঘটনার খবর। অনেকে প্রকৃতির খামখেয়ালি বলে অভিহিত করলেও অনেকেরই ধারণা, এটি মানবসৃষ্ট লেজার বা অন্য কোনো আলোকরশ্মির কারসাজি। সব মিলিয়ে বিশ্বাস-অবিশ্বাসের দোলাচলে দুলছে জাম্বিয়ার মেঘে ছায়ামানুষ দেখার ঘটনা।

দেখুন ভিডিও-

কমেন্টস