আজকের রাশিফলঃ সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন বৃশ্চিক

প্রকাশঃ জানুয়ারি ৪, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) :

দিনটি মিশ্র সম্ভাবনাময়। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। শোকগ্রস্ত হওয়ার আশংকা আছে। শরীর খু্ব একটা ভালো যাবে না।

বৃষ রাশি(২১ এপ্রিল-২০মে) :

আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধি পেতে পারে। রাজনীতিবিদদের জন্য সময় অনুকূল থাকবে। কোনো গোপন ইচ্ছে পূরণ হতে পারে। বিনোদনমূলক কোনো কাজে অংশ নিতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

মিথুন রাশি(২১ মে-২০জুন) :

কর্মপরিবেশ অনুকূল থাকবে। সহকর্মীদের সহযোগিতা পাবেন। সিনিয়রদের পরামর্শে উপকৃত হওয়ার সম্ভাবনা আছে। সামাজিক মর্যাদা অক্ষুণ্ণ থাকবে। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই) :

ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত থাকবে। উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। পেশাগত দিক ভালো যাবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ বৃদ্ধি পেতে পারে। কর্মসংস্থান অথবা উচ্চশিক্ষার জন্য বিদেশ যাত্রার প্রচেষ্টা ফলপ্রসূ হতে পারে।

সিংহ রাশি(২১ জুলাই-২১ আগস্ট) :

কোনো ধরনের সামাজিক সমস্যায় ভুগতে পারেন। আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশংকা আছে। সতর্ক থাকার চেষ্টা করুন। যে চলে যেতে চায় তাকে যেতে দিন। ব্যবসায়িক দিক ভালো যাবে না। বিক্রয় বাণিজ্যে লোকসান হতে পারে।

কন্যা রাশি(২২ আগস্ট-২২ সেপ্টেম্বর) :

যৌথ ও অংশিদারী ব্যবসায় সুফল পাবেন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকবে। অংশিদারী ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। আপনজনরা কেউ শত্রুতা করতে পারে। কোনো ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতা পেতে পারেন। বৈবাহিক আলোচনায় অগ্রগতি হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর) :

শরীর খুব একটা ভালো যাবে না। হঠাৎ অসুস্থবোধ করতে পারেন। তবে সাময়িক অসুস্থতাকে খুব একটা গুরুত্ব না দিলেও চলবে। ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধি পাবে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পাওয়ার আশংকা আছে। বেকারদের কর্মসংস্থানের ব্যাপারে যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর) :

নিজেকে যথাযথভাবে প্রকাশ করার চেষ্টা করুন। সৃজনশীল কাজকর্মে সুফল পেতে পারেন। পড়াশোনায় মন বসানো সহজ হবে। প্রেম ভালোবাসার জন্য দিনটি শুভ। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

ধনু রাশি (২২ নভেম্বর – ২০ ডিসেম্বর) :

স্থাবর সম্পত্তি সংক্রান্ত কোনো জটিলতার অবসান হতে পারে। মন ভালো থাকবে। আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ দেখা দিতে পারে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। যেকোনো ধরনের উত্তেজনা ক্ষতির কারণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে।

মকর রাশি( ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি) : ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে তাদের সমর্থন ও সহযোগিতা পেতে পারেন। গৃহে অতিথি সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধির সম্ভাবনা আছে। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। কাজকর্মে উৎসাহবোধ করবেন।

কুম্ভ রাশি( ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) :

চক্ষু সংক্রান্ত কোনো সমস্যায় ভুগতে পারেন। মাথাব্যাথা বা চোখের সমস্যাকে উপেক্ষা করা ঠিক হবে না। আত্মীয়দের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি পাবে। পড়াশোনায় আনন্দবোধ করবেন। অধীনস্থদের কাজে লাগাতে পারবেন। হাতছাড়া হয়ে যাওয়া কোনো সম্পদের দখল পেতে পারেন।

মীন রাশি( ১২ ফেব্রুয়ারি- ২০ মার্চ) :

শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক শান্তি বজায় থাকবে। প্রাপ্ত তথ্যের ওপর নির্ভর করতে পারেন। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। প্রয়োজনে সীমিত ঝুঁকি নিতে পারেন।

 

Advertisement

কমেন্টস