১০ ফেব্রুয়ারি ‘থিংক আউটসাইড দ্য বক্স’ সিজন-২

প্রকাশঃ ফেব্রুয়ারি ৭, ২০১৮

দিল মোহাম্মদ জিলান।।

‘পৃথিবীতে অবারিত সুযোগ, প্রয়োজন শুধুমাত্র উদ্যোগ’। পৃথিবী গতিময়। আর এই গতির সঙ্গে তাল না মেলাতে পারলে ক্ষতি হয়। তাই সবাই বুঝে অথবা না বুঝে সুযোগটাকেই খোঁজে। কেউ সুযোগ চায়, কেউ পায় আবার কেউ বা হারায়। 

পৃথিবীর প্রত্যেকটা মানুষেরই হাতের ছাপ ভিন্ন। বৈশিষ্টের দিক থেকে সবাই-ই একে অপরের থেকে আলাদা। কিন্তু প্রত্যেকটা মানুষের মধ্যেই একটা দিক থেকে মিল আছে। প্রত্যেকে জীবনে সফল হতে চায়। কিন্তু প্রকৃত সফল ব্যক্তির সংখ্যা খুব বেশি নয়। জীবনের কাঙ্ক্ষিত লক্ষ্যে কিভাবে পৌঁছানো যায়? জীবনে সফল হওয়ার জন্য রাইট মাইন্ডসেট কেন জরুরী? রাগ নিয়ন্ত্রণ করবো কিভাবে? আমার তো লাখ লাখ টাকা নেই আমিও কি উদ্যোক্তা হতে পারবো?

কীভাবে সুযোগ চাওয়া যায়, সুযোগ পাওয়া যায় এবং সুযোগকে কাজে লাগিয়ে সফল হওয়া যায় তা জানতে অংশগ্রহণ করুন ফিউচারাইজার্স বাংলাদেশ কর্তৃক আয়োজিত “থিংক আউটসাইড দ্যা বক্স” সিজন-২ প্রোগ্রামে।

যেখানে বাংলাদেশের সফল উদ্যোক্তারা শেয়ার করবেন তাদের সফলতার অন্তরালের কথা। শুধু স্বপ্ন নয়, স্বপ্নের বীজ থেকে ফল আহরণ করার নানা বিষয় যা আপনার ব্যক্তিত্ব ও ক্যারিয়ার গঠনে সহায়ক হবে। সেমিনারে বক্তা থাকবেন  ড. আলমাসুর রহমান প্রশিক্ষক, ব্র্যাক ইউনিভার্সিটি। কাজী এম আহমেদ সিইও, ফিউচার লিডার্স ।গোলাম সামদানি কর্পোরেট ট্রেইনার ।ইকবাল বাহার সিইও, অপটিম্যাক্স কমিউনিকেশন লিমিটেড। হিমি হোসাইন সিইও, ক্যারিয়ার্স হাব ।সোলায়মান সুখন সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিস্ট। সৌরভ আল জাহিদ চেয়ারম্যান, টাইমেক্স গ্রুপসহ আরো অনেকে।

অনুষ্ঠানটি কৃষিবিদ ইন্সটিটিউশনে আগামী ১০ ই ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। অনুষ্ঠানে রেজিস্ট্রেশন এর জন্য উক্ত লিংক ক্লিক করতে  https://www.facebook.com/events/1210058059099148/?ti=cl।  রেজিস্ট্রেশন এর সর্বশেষ সময় ৮ ই ফেব্রুয়ারি।

অংশগ্রহণকারী প্রত্যেকের মাঝেই সার্টিফিকেট,স্ন্যাকস্ সহ আনুষঙ্গিক উপকরণ সরবরাহ করা হবে। প্রয়োজনে যোগাযোগ করতে হবে-  01816 317391, 01791050084

কমেন্টস