বিবাহিত জীবনে বৈচিত্র আনতে মেনে চলুন ৪ পরামর্শ

প্রকাশঃ ফেব্রুয়ারি ১০, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

দাম্পত্যের একঘেয়েমি জীবনে বৈচিত্র আনতে অনেক কিছুই করে থাকে অনেকে। কিন্তু আসলেই সেই একঘেয়েমি কাটিয়ে উঠতে পারা যায় কি। সবাই জীবনে নতুনত্ব আনার চেষ্টা করে। সেই নতুনত্বের চেষ্টা যারা করেন বা করছেন তাদের জন্য আমাদের আজকের প্রতিবেদনে রইলো থাকলো চারটি পরামর্শ-

১। ট্রুথ অ্যান্ড ডেয়ার-

এটা একটা জনপ্রিয় গেম। সঙ্গীকে বলুন ‘‌ট্রুথ’‌ অথবা ‘ডেয়ার’‌ কোনও একটা শব্দ বাছতে। ‘ট্রুথ’ বাছলে কোনও সাহসী প্রশ্ন করতে হবে। আর ‘‌ডেয়ার’ বাছলে সঙ্গী যা কিছু করতে বলবে তাই আপনি করবেন। যা কিছু মানে কিন্তু সত্যিই যা খুশি করতে বলা যেতে পারে আপনাকে। সঙ্গী আর আপনি থাকলে, তাই খেলাটা একটু খোলামেলাই হবে। তাতে বাড়বে আকর্ষণ।

২। তাস খেলা-

তাস খেলা কখনও উত্তেজনা আনতে পারে না। তবে পরাজয় উত্তেজনা আনতে পারে। যিনি হারবেন তিনি একটি করে পোশাক খুলবেন। এভাবে একসময় ধাপে ধাপে সমস্ত পোশাক সরিয়ে ফেলতে পারলেই আপনার জয়।

৩। চোর-পুলিশ খেলা-

ছোট বেলায় আমরা অনেকেই খেলেছি। চারটি কাগজে চোর-পুলিশ লিখে সেটি মিশিয়ে পছন্দ মতো তুলে নেওয়া। আর তা পাস করা। এই খেলাও যৌন আনন্দ বাড়াতে পারে। আপনি পার্টনারকে দিয়ে এমন কিছু করাতে চান, তিনি রাজি নন। কাগজে লিখে রাখুন। এরপর সেই কাগজে মিটিয়ে নিন আপনার ইচ্ছা।

৪। লুকোচুরি খেলা-

ঘরের নানা প্রান্তে লুকিয়ে রাখুন জিনিসপত্র। তা খুঁজতে বলুন পার্টনারকে। দিন ক্লু। খুঁজে ফেললেই পুরস্কার। তিনি যা চাইবেন, তাই করবেন।

কমেন্টস