আপনার রাশি বলবে, ২০১৭-তে যৌন ক্ষমতায় কে এগিয়ে কে পিছিয়ে

প্রকাশঃ ডিসেম্বর ২৮, ২০১৬

বিডিমর্নিং ডেস্ক-

আর মাত্র কয়েকটা দিন তারপরেই নতুন বছর। আসুন দেখেনি এই নতুন বছরে আপনার যৌনক্ষমতা কেমন থাকবে।

মেষ (২১ মার্চ-২১ এপ্রিল)
মঙ্গল হল মেষের দেবতা। যৌনতা, যুদ্ধ, শক্তি সমস্ত কিছু ফুটে উঠবে মেষ রাশির জাতক-জাতিকার জীবনে। এদের যৌন উদ্দীপনাও অনেক বেশি থাকবে। প্রেমপর্ব দুর্দান্ত যাবে এই রাশির।

বৃষ (২১ এপ্রিল-২১ মে)
ভেনাস বা বৃহস্পতির প্রত্যক্ষ প্রভাব রয়েছে বৃষ রাশির জাতক-জাতিকার মধ্যে। দৈহিক ভালবাসা, এবং শক্তির দিক থেকে এই রাশি অন্যদের তুলনায় কিছুটা এগিয়ে।

মিথুন (২২ মে-২১ জুন)
বুধ গ্রহের প্রভাবে এই রাশির জাতক-জাতিকারা নতুন বছরে যৌনতার দিক থেকে সুখেই থাকবেন। যৌনতায় বিভিন্ন পরীক্ষামূলক দিক থেকেও এরা ভীষণভাবে পারদর্শী।

কর্কট (২২ জুন – ২২ জুলাই)
মানসিক প্রেম এবং দৈহিক প্রেম, নতুন বছরে এই দুই দিক থেকেই এই রাশির জাতক-জাতিকারা চরম আনন্দ উপভোগ করবেন।

সিংহ(২৩ জুলাই – ২৩ অগাস্ট)
সিংহের মত এই রাশির জাতক-জাতিকারাও নতুন বছরে যৌন উদ্দীপনায় মেতে থাকবেন। যৌনতায় এদে‌র শরীরিক দক্ষতা তুলনাহীন।

কন্যা (২৪ অগাস্ট-২৩ সেপ্টেম্বর)
কন্যা রাশির মানুষরা দৈহিক ভালবাসার ক্ষেত্রে কোমলতাই বেশি পছন্দ করেন। নতুন বছরে এরা তাঁদের সঙ্গী বা সঙ্গীনিকে বেশ ভালরকম যৌনতা উপহার দিতে পারেন।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর)
দিনে নিখাদ প্রেম আর রাতে যৌনতা। তুলা রাশির জাতক-জাতিকারা ভেনাসের দ্বারা প্রভাবিত। নতুন বছরে এরা দৈহিক এবং মানসিক দুই ধরনের সম্পর্কই বেশ ভালভাবে উপভোগ করবেন।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর)
নতুন বছরে এই রাশির মানুষের যৌনজীবন খুব একটা সুখের হবে না। সঙ্গী বা সঙ্গিনীর সঙ্গে বিছানায় প্রেমের মেলোড্রামাতেই কেটে যেতে পারে দীর্ঘক্ষণ সময়।

ধনু (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)
ধনু রাশির জাতক-জাতিকাদের জন্য এই বছরটা যৌনতার জন্য আদর্শ। এরা স্বাধীন, রসবোধসম্পন্ন, প্রাণবন্ত। এদের কাছ থেকে যৌনতায় দূরে থাকা বিরাট দায়।

মকর (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)
যৌন সংক্রান্ত বিষয়ে এই রাশির মানুষরা বরাবরই পিছিয়ে। এই বছরেও যৌনতার দিক থেকে এরা বেশ পিছিয়েই থাকবেন। তবে মানসিক প্রেমের ক্ষেত্রে এদের জুড়ে মেলা ভার।

কুম্ভ (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি)
এই রাশির জাতক-জাতিকারা ইউরেনাসের দ্বারা প্রভাবিত। যৌনতার দিক থেকে এরাও পিছিয়ে থাকবেন। তবে প্রেমিক বা প্রেমিকা বিশ্বস্ত হলে এদেরও এই বছর এদের যৌন সম্পর্ক ভালই যাবে।

মীন (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)
যৌন সম্পর্ক বা দৈহিক প্রেমের ক্ষেত্রে এই রাশির জাতক-জাতিকারা অনেক এগিয়ে। নতুন বছরে এই রাশির মানুষের সঙ্গী-সঙ্গিনী অন্যদের তুলনায় অনেকটাই এগিয়ে থাকবেন।

 

কমেন্টস