উপরে মমতার ছবি, নীচে মদের দোকান! রাগে, ক্ষোভে অফিসে তালা ঝোলালেন তৃণমূল বিধায়ক

প্রকাশঃ নভেম্বরে ১৩, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

এতদিন মদ্যপদের অত্যচারে অতিষ্ঠ হয়ে থাকত এলাকাবাসী। এবার মাদক কারবারীদের জন্য অতিষ্ঠ খোদ বিধায়ক! পাঁশকুড়ায় বিধায়কের কার্যালয়ের নীচেই খোলা হয়েছে মদের দোকান। বাধ্য হয়ে অনির্দিষ্টকালের জন্য কার্যালয় বন্ধ করে দিলেন বিধায়ক।

পাঁশকুড়া বিধানসভার বিধায়ক ফিরোজা বিবির কার্যালয় রয়েছে পাঁশকুড়া স্টেশন রোডে। কেন্দ্রীয় সরকারের নির্দেশে জাতীয় সড়ক ও রাজ্য সড়কের পাশ থেকে মদের দোকান সরিয়ে নিচ্ছেন বেশ কিছু দোকানদার। পাঁশকুড়ার সৌমেন জানার মদের দোকান ছিল ৬ নং জাতীয় সড়কের ধারে। জানা গিয়েছে, সৌমেনবাবু পাঁশকুড়া পৌরসভার আগের বোর্ডের কাছ থেকে ট্রেড লাইসেন্স নিয়ে বিধায়ক কার্যালয়ের নীচেই দোকান শুরু করেছেন।

এই ঘটনায় রীতিমতো প্রতিবাদে সামিল হয়েছেন ফিরোজা বিবি। তিনি জানান, কিছু অসাধু ব্যক্তি এই কাজের সঙ্গে যুক্ত রয়েছে। যতদিন না ওই দোকানদারের লাইসেন্স বাতিল করা হচ্ছে, ততদিন বিধায়ক কার্যালয় বন্ধ রাখা হবে। এই পরিস্থিতির সুরাহা না হলে বাধ্য হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়কেও তিনি বিষয়টি জানাবেন বলে জানান তিনি। এমনিতেই আনিসুর রহমানের চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেওয়া নিয়ে পাঁশকুড়া পৌরসভা অচল অবস্থায় পড়ে রয়েছে। তার উপর পাঁশকুড়া পৌরসভার পক্ষ থেকে মদ দোকানদারকে সরকারি আধিকারিকের দেওয়া অনুমতিপত্র নিয়ে প্রশ্ন উঠেছে।

 

কমেন্টস