ছাত্রের সঙ্গে যৌনতায় ৮ মাসের গর্ভবতী শিক্ষিকার জেল

প্রকাশঃ জুন ১৩, ২০১৮

আন্তর্জাতিক ডেস্ক :

১৫ বছর বয়সী ছাত্রের সঙ্গে ‘অসম সম্পর্ক’ ও যৌনতায় লিপ্ত হওয়ার কারণে যুক্তরাষ্ট্রের টেক্সাসের এক স্কুল শিক্ষিকাকে কারাদণ্ড দিয়েছেন আদালত। ছাত্রের সঙ্গে যৌনতার সময় ওই শিক্ষিকা গর্ভবতী ছিলেন। ক্যাথেরিন রুথ পারপার নামে ২৮ বছর বয়সী এ শিক্ষিকা টিডওয়েল মিডল স্কুলে শিক্ষকতা করেন। যে ছাত্রের সঙ্গে তার যৌনতার অভিযোগ আদালতে প্রমাণিত হয়েছে, সে তার সাবেক ছাত্র।

আদালতের রায়ে ৬ বছরের কারাদণ্ড ভোগ করার পর তাকে পরবর্তীতে আরও ১০ বছর পর্যবেক্ষণে রাখা হবে বলা হয়েছে। ২০১৭ সালে হারপারকে আটক করা হয়। তিনি তখন ৮ মাসের গর্ভবতী ছিলেন। পুলিশ বলেছে, গর্ভের সন্তানের বাবা ওই কিশোর ছাত্র কি না, শিক্ষিকা সেটি নিশ্চিত করেননি।

মামলা পরিচালনাকারী কর্মকর্তারা জানিয়েছে, ২০১৬ সালের জুন ও জুলাইতে বেশ কয়েকবার শারীরিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন তারা। উভয়ের বাড়িতেই এ কাজ করেছে তারা। যৌনতার সময় তারা অ্যালকোহলও পান করেছে। এসবের আগে মেসেজের মাধ্যমে তাদের কথা হয়েছে।

২০১৬ সালের সেপ্টেম্বরে ছাত্র-শিক্ষিকার এ সম্পর্কের কথা স্কুল কর্তৃপক্ষ জানতে পারে এবং সঙ্গে সঙ্গেই পুলিশকে জানায়। প্রথমে প্রয়োজনীয় প্রমাণের অভাবে মামলাটি স্থগিত করা হলেও তিন মাস পর মামলাটি পুনরায় চালু করা হয়। স্কুল কর্তৃপক্ষের কাছে ওই ছাত্র শিক্ষিকার সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করেছে।

কমেন্টস