বৃষ্টির সাথে আকাশ থেকে অঝোরে পড়ছে মাছ!

প্রকাশঃ অক্টোবর ৬, ২০১৭

আন্তর্জাতিক ডেস্ক-

মেক্সিকোর টাম্পিকো শহরের বাসিন্দারা দিনদুপুরে আকাশের নীচে দাঁড়িয়ে দেখলেন, অঝোরে মাছ নেমে আসছে উপর থেকে। এক আন্তর্জাতিক সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, গত কয়েকদিন ধরেই মেক্সিকোর টাম্পিকো শহরের আবহাওয়া বেশ খারাপ।

মুষলধারায় বৃষ্টি না হলেও মাঝারি বৃষ্টিপাত চলছেই। এরই মধ্যে একদিন সামান্য বৃষ্টি হয়েছিল। তখনই হঠাৎ ঘটে এই অদ্ভুত ঘটনা ।

মেক্সিকোর আপৎকালীন পরিষেবার সঙ্গে যুক্ত পেদ্রো গ্রানদোস জানান, আমরা স্বাভাবিকভাবেই অবাক এই ঘটনায়। এমনটা আগে কখনও দেখিনি। ওই কর্মী আরও জানান, অনেক সময়ে টর্নেডো বা প্রবল ঝড় হলে হালকা ওজনের প্রাণিদের উড়িয়ে এনে অন্য জায়গায় ফেলে। সেই পরিস্থিতিতে সাপ, মাছ, ব্যাঙের মতো প্রাণিরা বৃষ্টির সঙ্গে ঝরে পড়লে অবাক হওয়ার কিছু থাকে না। কিন্তু ঝড়-ঝাপটা কিছু নেই, হঠাৎ আকাশ থেকে মাছ পড়তে দেখে অবাকই হয়েছেন তাঁরা।

বিষয়টি কীভাবে ঘটল, তা নিয়ে ইতিমধ্যেই ভাবনাচিন্তা শুরু করেছে প্রশাসন।

অনেকে মনে করছেন, বিমান বা কপ্টারে মাছ নিয়ে যাওয়ার সময়ে সেখান থেকেও পড়তে পারে। কিন্তু এই তত্ত্বে আবার কেউ কেউ সংশয় প্রকাশ করেছেন। বিমান থেকে পড়লে এতটা বিশাল জায়গা জুড়ে কীভাবে তা পড়বে, সেখানেই দানা বাধছে সন্দেহ। সব মিলিয়েই বিষয়টি নিয়ে জল্পনা ক্রমাগত বাড়ছে।

কমেন্টস