বন্ধ হচ্ছে দিল্লির মেট্রো স্টেশন, ১৪৪ ধারা জারি

প্রকাশঃ মার্চ ১৯, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

আগামীকাল সরকারি চাকরি এবং শিক্ষাক্ষেত্র সংরক্ষণের দাবিতে দিল্লিতে বিক্ষোভের হুঁশিয়ারি দিয়েছে সর্বভারতীয় জাঠ আরক্ষণ সংঘর্ষ সমিতি। এই আন্দোলনের জেরে যাতে দেশের রাজধানীতে কোনওরকম বিশৃঙ্খলা, অশান্তি না ছড়ায় তা নিশ্চিত করার লক্ষ্যে আজ রাত থেকেই বিভিন্ন রাস্তা এবং মেট্রো স্টেশন বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে পুলিশ।

পাশাপাশি দিল্লিতে ১৪৪ ধারাও জারি করার হচ্ছে।রাস্তা বন্ধ করা এবং মেট্রোরেল নিয়ন্ত্রণের পাশাপাশি বাইরে থেকে দিল্লিতে লোকজনের আসার উপরেও নিয়ন্ত্রণ জারি করার পরিকল্পনা করেছে পুলিশ।

রবিবার রাত আটটা থেকেই বিভিন্ন রাস্তায় বন্ধ করে দেওয়া হবে যান চলাচল। মধ্য দিল্লির ১২টি মেট্রো স্টেশনও বন্ধ করে দেওয়া হবে। রাত সাড়ে এগারোটা থেকে দিল্লি সীমান্তের বাইরে যাবে না কোনও মেট্রো।রাত সাড়ে এগারোটার পর থেকে কাদের দিল্লিতে ঢুকতে দেওয়া হবে, সেই তালিকা তৈরি করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, দিল্লির বাসিন্দা, বিভিন্ন অফিসে কর্মরত ব্যক্তি, জরুরি পরিষেবা, অ্যাম্বুল্যান্স, দমকল, স্কুল বাস, জরুরি কাজে আসা ব্যক্তি, পরীক্ষা বা চাকরির ইন্টারভিউয়ের জন্য আসা ব্যক্তিদের দিল্লিতে ঢুকতে দেওয়া হবে। এছাড়া বাকি সবাইকে আটকে দেওয়া হবে বলে।

Advertisement

কমেন্টস