‘খালেদার পাঁচ বছরের জেলই শেষ নয়’

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৩, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার একটি মামলায় শুধু পাঁচ বছর জেলই শেষ নয় আরও মামলা আছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মাহবুবুল হক হানিফ।

আজ মঙ্গলবার দুপুরে মাগুরা শহরের জেলা আওয়ামী লীগের বর্ধিত কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

হানিফ বলেন, এই পাঁচ বছরই শেষ নয়, আরও বছর আছে। পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা, গ্রেনেড হামলাসহ যে অপকর্ম খালেদা জিয়া করেছেন তার জন্য শাস্তি তাকে পেতেই হবে।

শুধু খালেদা জিয়া নয়, আন্তর্জাতিক সন্ত্রাসী, সন্ত্রাস ও জঙ্গিবাদের পৃষ্টপোষক তারেক রহমানকেও দেশের মাটিতে এনে বিচারের আওতায় আনা হবে। এ জন্য স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে আবেদন জানানো হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খানের সভাপতিত্বে কর্মী সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কাজী জাফর উল্লাহ।

এতে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সঈদ আল মাহমুদ স্বপন, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, সংসদ সদস্য এটিএম আব্দুল ওয়াহহাব, কামরুল লাইলা জলি, আওয়ামী লীগের কেন্দ্রীয় বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রিয় কমিটির সদস্য পারভীন জামান কল্পনা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শিখর প্রমুখ।

উল্লেখ্য,  গত ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসনকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত।  জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে পাঁচ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। এ ছাড়া প্রায় ২ কোটি ১১ টাকা জরিমানাও করা হয়েছে। এ মামলায় খালেদা জিয়ার ছেলে তারেক রহমানকে ১০ বছরের জেল ও সমপরিমাণ অর্থ জরিমানা করা হয়েছে।

কমেন্টস