বদির জন্য ভোট চাইলেন ওবায়দুল কাদের

প্রকাশঃ ফেব্রুয়ারি ১২, ২০১৮

বিডিমর্নিং ডেস্ক-

কক্সবাজার-৪ (উখিয়া-টেকনাফে) আসনে বর্তমান সংসদ সদস্য আবদুর রহমান বদিকে গরিবের বন্ধু উল্লেখ করে  আগামী নির্বাচনে বদিকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার কক্সবাজারের উখিয়া কোর্ট বাজার স্টেশনে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন সেতুমন্ত্রী।

দেশপ্রেম ও সাধারণ মানুষের আস্থাই প্রধানমন্ত্রীর উন্নয়ন কর্মের মূলমন্ত্র উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে চলছে। পদ্মা সেতুসহ আজ দৃশ্যমান সরকারের বড় বড় উন্নয়ন প্রকল্পগুলো। যা দেখে বিশ্ব নেতারা প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ। উন্নয়নের ধারা অব্যাহত ও ভিশন পূরণ করতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আনতে হবে।

সেতুমন্ত্রী বলেন, সরকারের উন্নয়ন দেখে দিশেহারা হয়ে পড়েছে বিএনপি-জামায়াত। তারা নানাভাবে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। করছে অপপ্রচার। তাদের ষড়যন্ত্র মোকাবেলা করতে হলে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ হারাতে পারবে না।

খালেদা জিয়ার রায়ে আওয়ামী লীগের হাত নেই দাবি করে সেতুমন্ত্রী বলেন, এটি নিতান্তই বিচারিক প্রক্রিয়া। যেহেতু আইন সবার জন্য সমান, তাই আদালতের রায় মেনে এগিয়ে যেতে হবে বিএনপিকে।

জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সিরাজুল মোস্তফার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যানের সঞ্চালনায় এ সময় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কক্সবাজার সদর রামু আসনের এমপি সায়মুম সরওয়ার কমল প্রমুখ।

কমেন্টস