বাংলাদেশ ব্যাটিং শিবিরে প্রোটিয়াদের জোড়া আঘাত

প্রকাশঃ অক্টোবর ১২, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক–

টেস্ট ম্যাচ হারের্ ক্ষত কাটাতে আজ আবার আফ্রিকা ইনভাইটেশন ইলেভেনের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে মুখোমুখি হয়েছে মাশরাফি বাহিনী। এ ম্যাচে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দল। ভালো শুরুর পর প্রোটিয়া বোলার ফ্রাইলিঙ্কের জোড়া আঘাতে ফিরেছন দুই ওপেনার কায়েস ও সৈম্য।

সংক্ষিপ্ত স্কোর: বাংলাদেশ ৫১/২

ক্রিজে আছেন: লিটন (৬)  ও মুশফিক (১৭)।

দ্রতুই ফিরছেন কায়েস: সৈম্যের বিদায়ের পর দ্রতুই ফিরেছেন আরেক ওপেনার ব্যাটসম্যান ইমরুল কায়েস। তিনি এদিন ভালোই খেলিছিলেন। প্রেটিয়া বোলারদের বোলিংয়ের ভালোই জবাব দিচ্ছিলেন। দ্রতুই করে ফেলেছিলেন ৩৪ বল থেকে ২৭ রান । এতে তিনি ছয়টি চারের মার মারেন। কিন্তু প্রেটিয়া বোলার ফ্রাইলিঙ্কের বলে পরাস্থ হয়ে ক্যাচ দিয়ে ফিরে যান প্যাভিলনে। তিনিও ফেরেন দলীয় ৩১ রানে।

আবারো ব্যার্থ সৈম্য:  ইনজুরির কারণে এ ম্যাচে খেলা হচ্ছে না বাংলাদেশ দলের অন্যতম সেরা ওপেনার তামিম ইকবাল। তাই আজ সৈম্যের সাথে ব্যাটিংয়ে ওপেন করতে নামেন ইমরুল কায়েস। কিন্তু টেস্টে সিরিজের মতো ওয়ানডেতেও আরেকবার নিজেকে ফিরে পেতে ব্যার্থ হলে সৈম্য সরকার। দলীয় ৩১ রান এবং ১৩ বল থেকে ব্যাক্তিগত ৩ রানের মাথায় আউন হন তিনি।

বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুমিনুল হক, লিটন দাস, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, সাব্বির রহমান, নাসির হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ।

সাউথ আফ্রিকা ইনভাইটেশন ইলেভেন: জেপি ডুমিনি, ম্যাথু ব্রিৎজকি, এমবুলেবো বুদাজা, এবি ডি ভিলিয়ার্স, রব্বি ফ্রাইলিঙ্ক, বিউরান হেন্ডরিকস, হেনরিক ক্লাসেন, অ্যারোন ফাঙ্গিসো, এইডেন মার্করাম, উইয়ান মালডার, মালুসি সিবোতো, খায় জোন্ডো।

আগামী ১৫ অক্টোবর কিম্বার্লিতে অনুষ্ঠিত হবে সাউথ আফ্রিকা ও বাংলাদেশ মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ। ১৮ অক্টোবর পার্লে দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে । ইস্ট লন্ডনে তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে ২২ অক্টোবর। তিনটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় দুপুর দুইটায়।

Advertisement

কমেন্টস