বিএনপি’র মহাসচিবের উপর হামলার প্রতিবাদে বান্দরবানে বিক্ষোভ-মিছিল ও সমাবেশ

প্রকাশঃ জুন ১৯, ২০১৭

সোহেল কান্তি নাথ, বান্দরবান প্রতিনিধি-

রাঙ্গামাটিতে পাহাড় ধসে নিহত ও আহতদের সমবেদনা জানাতে যাওয়ার পথে রাঙ্গুনিয়া এলাকায় বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতাদের উপর নেক্কার জনক হামলার প্রতিবাদে বান্দরবান জেলা বিএনপি’র উদ্যোগে বিক্ষোভ মিছিল-সমাবেশ হয়েছে।

আজ সোমবার বিকেল ৩টায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন, বান্দরবান জেলা বিএনপি’র সভাপতি মা ম্যা চিং মারমা।

সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ওসমান গনির সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মোঃ জাবেদ রেজা, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন তুষারসহ দলীয় অংগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

বক্তব্যে জেলা বিএনপির সভাপতি মা ম্যা চিং মারমা বলেন, যখন দুর্গত মানুষের পাশে দাড়ানোর জন্য গেল আপনারা হামলা করলেন, এই হামলা বিএনপি’র মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীর, আমির খসরু মাহমুদ চৌধুরী, মাহবুবুর রহমান শামীমের উপর আক্রমন নয়।

এই আক্রমণ গণতন্ত্রের বিরুদ্ধে আক্রমন, মানুষের বাক স্বাধীনতা হরণ করার আক্রমণ। তিনি নেক্কার জনক এই হামলার তীব্র প্রতিবাদ এবং তদন্ত পুর্বক দোষী ব্যক্তিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়ার আহবান জানান।

উল্লেখ্য সমাবেশ শেষে আমার দেশ পত্রিকার সম্পাদক মাহমুদুর রহমান রচিত “বাংলাদেশের অর্থনীতির হাল-অবস্থা’ নামের একটি বই উপস্থিত সকলের মাঝে বিতরণ করেন।

কমেন্টস