শ্রীলংকার বিপক্ষে সাকিবের ১০০ রান শিশিরের কাছে অপরাধ!

প্রকাশঃ মার্চ ১৭, ২০১৭

বিডিমর্নিং স্পোর্টস ডেস্ক-

ইদানিং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের উপর ঝড় বয়ে যাচ্ছে। দল থেকে বাদ পড়ে যাচ্ছে অনেক নিয়মত খেলোয়াড়। এরমধ্যে টেস্টে অনেকটা ওয়ানডে স্টাইলে ব্যাটিং করায় সাকিব আল হাসানকে নিয়ে সমালোচনা শুরু হয়। অনেকেই বলে থাকেন-সাকিব নিজের জন্য খেলেন।

সমালোচকদের এমন মন্তব্যে সাকিবপত্নী শিশির যে খুবই বিরক্ত তার প্রমাণ পাওয়া গেল শুক্রবার। সাকিব টেস্ট ক্যারিয়ারের পঞ্চম শতক তুলে নেন সাকিব। এরপরই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেন শিশির। এতে ব্যঙ্গ করে সমালোচকদের ধুয়ে দেন শিশির।

ফেসবুকে সাকিব উম্মে আল হাসান নামে অ্যাকাউন্ট রয়েছে শিশিরের। সেখানে তিনি লেখেন, আরেকটি অপরাধ! যেহেতু তুমি নিজের জন্য খেলো তাই দয়া করে ওই ১০০ রান বাসায় নিয়ে এসো যাতে করে আমরা ওগুলো দিয়ে তরকারি বানাতে পারি এবং খেতে পারি!!! এটা নিশ্চয়ই ভালো কিছু করোনি।

শিশিরের ওই স্ট্যাটাসে কমেন্টের বন্যা বয়ে যায়। অভিনেত্রী সুবর্ণা মুস্তফা লেখেন, সাকিব আল হাসান একজনই। অতীতেও ছিল না, ভবিষ্যতেও হবে না।

ফারিয়া ইসলাম রিয়া নামের একজন লেখেন, নিন্দুকদের জন্য এর চেয়ে ভালো জবাব আর হতে পারে না।

আরিফ হোসেন নামের একজন লেখেন, ভাবির বকা খেয়ে শতক করলেন সাকিব ভাই। অভিনন্দন মিস্টার সাকিব আল হাসান।

উল্লেখ্য, শ্রীলংকার বিপক্ষে দ্বিতীয় টেস্টে দারুণ ব্যাটিং করেন সাকিব আল হাসান। তার দায়িত্বশীল ব্যাটে ভর করে ১২৯ রানের লিড পায় বাংলাদেশ। সাকিব ১১৬ রান করে আউট হন।

কমেন্টস