‘জাদুকর’ প্রীতমের নতুন জাদু

প্রকাশঃ মে ৭, ২০১৭

সুমাইয়া আকরাম ।।

জাদুকর প্রিতমের নতুন জাদু আসছে। গতবছর গানচিল ব্যানারে প্রকাশ পেয়ছিল প্রীতম হাসানের ‘জাদুকর’ শিরোনামের একটি গান। এবার প্রীতম  ফিরছেন গানটির চমকে ভরা মিউজিক ভিডিও নিয়ে।

রাকিব হাসান রাহুলের কথায় ও প্রীতমের সুরে ‘জাদুকর’ গানটির মিউজিক ভিডিওর কাজ শুরু হয়েছে ইতোমধ্যেই। কিন্তু কোথায় কি? কেইবা এই ভিডিওর অভিনেতা? কেই বা হবেন নায়িকা? এমন প্রশ্নের উত্তর অজানা। তবে প্রীতম হাসানের ফেসবুকে শেয়ার করা ছবিতে স্পষ্টতই বোঝা যাচ্ছে নতুন গানে থাকছে চমক। পোড়া পুরাতন কোন বাড়ীতে মুখ ঢেকে দাঁড়িয়ে জাদুকর প্রীতম একা। তবে কী এই বোকার শহরে প্রীতমই জাদুকর হয়ে অভিনয় করলেন?

‘বোকার শহরে আমি একা জাদুকর, এসেছি প্রেম ছড়াতে’ তবে অপেক্ষা এখন গানের মিউজিক ভিডিও নিয়ে। ‘জাদুকর’ গানটি প্রকাশ পেয়েছিল গত বছর ঈদে গানচিল মিউজিকের ব্যানারে। এমনকি জিপি মিউজিক এক্সক্লুসিভ হিসেবেও চলেছিল গানটি।

কুদ্দুস বয়াতীর ‘আসো মামা হে’ গান দিয়ে শুরু, এরপর মমতাজের ‘লোকাল বাস’, তাহসানের ‘প্রথম ভালোবেসে’ গানগুলোর দ্বারা শ্রোতাদের মাতিয়েছেন তরুন এই সঙ্গীতব্যক্তিত্ব। বাজিমাত করেন ‘বেয়াইনসাব’ গানটি দিয়ে এবং সবশেষে গতবছর ফের প্রীতম শিরোনামে আসেন ‘জাদুকর’ গানটি নিয়ে।

কমেন্টস