পহেলা বৈশাখে আসতে পারে ‘জল শ্যাওলা’

প্রকাশঃ মার্চ ২০, ২০১৭

বিডিমর্নিং ডেস্ক-

আসছে এপ্রিলে পহেলা বৈশাখকে কেন্দ্র করে মুক্তি পেতে যাচ্ছে ইন্ডাষ্ট্রির বেশ কয়েকটি সিনেমা। সেই প্রত্যাশিত সম্ভাব্য পাঁচটি সিনেমার তালিকায় যোগ হচ্ছে শিশুতোষ সিনেমা ‘জল শ্যাওলা’।

‘জল শ্যাওলা’ সিনেমার অ্যাসোসিয়েট নির্মাতা সাইমন তারিক বলেন,‘বৈশাখে আমাদের সিনেমাটি মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে। তবে এখুনি শতভাগ নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। সবকিছু ঠিকঠাক থাকলে ‘জল শ্যাওলা’র সেন্সর ছাড়পত্রের জন্য চলতি মাসের ২৫ তারিখের মধ্যে সেন্সরেবোর্ডে জমা দেওয়ার ইচ্ছে রয়েছে।’

নির্মাতা আরো বলেন, ‘আমাদের খুব দ্রুত এই সিনেমাটি মুক্তি দিতেই হবে। কারন এই সিনেমা মুক্তির পরেই আমরা আরেকটি সিনেমার কাজ ধরবো। তাই বৈশাখেই সিনেমাটি মুক্তির সিদ্ধান্ত রয়েছে আমাদের।’

‘জল শ্যাওলা’ সিনেমাটি নির্মাণ করছেন জেসমিন আক্তার নদী। সিনেমার কাহিনি লিখেছেন আসাদুজ্জামান বাবলু। আর চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন তারিকুল ইসলাম ভূইয়া। সিনেমায় অভিনয় করেছেন সাইমন সাদিক, মানসী প্রকৃতি, পীযুষ বন্দোপাধ্যায়, মাসুম আজিজ, রেহেনা জলি, রিপন খান, সীমান্ত প্রমুখ।

‘জল শ্যাওলা’ সিনেমায় গান থাকছে মোট ৩টি। সংগীত পরিচালনা করবেন আনোয়ার সিকদার টিটন। গানের কথা লিখেছেন গাজী মাজহারুল আনোয়ার। ঢাকা, বিক্রমপুরসহ দেশের বিভিন্ন লোকেশনে সম্পন্ন করা হয়েছে সিনেমার দৃশ্যধারনের কাজ।

উল্লেখ্য, এপ্রিল মাসে সম্ভাব্য মুক্তির মিছিলে রয়েছে হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’, ওয়াহিদুজ্জামান ডায়মন্ডের ‘শেষ দেখা’, অনিমেষ আইচের ‘ভয়ংঙ্কর সুন্দর’, মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ও শামীম আহমেদ রনির ‘ধ্যাততেরিকি’ সিনেমাগুলো।

 

Advertisement

কমেন্টস