জীবনের ঝুঁকি নিয়ে সার্কাস দেখাবেন সালমান খান

প্রকাশঃ জুলাই ২১, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউডের তারকা অভিনেতা সালমান খান। ছবির প্রয়োজনে নিজের জীবনের ঝুঁকি নিয়ে অনেক দৃশ্যের শুটিং করেন তিনি। ফের একবার এমন পরীক্ষার সম্মুখীন হতে যাচ্ছেন ভাইজান। রীতিমতো জীবনের ঝুঁকি নিয়ে স্টান্ট করবেন এই তারকা। আলী আব্বাস জাফরের ‘ভারত’ ছবিতে সার্কাস কোম্পানির এক মোটরসাইক্লিস্টের ভূমিকায় দেখা যাবে তাকে।

সার্কাসের দৃশ্যগুলো করার জন্য বিভিন্ন দেশ থেকে সার্কাসের মহারথীদের নিয়ে আসছেন নির্মাতা। সার্কাসের দৃশ্যগুলোর জন্য বিদেশ থেকে দক্ষ কয়েকজন প্রশিক্ষকদেরও আমন্ত্রণ জানিয়েছেন তিনি।

এই সিনেমায় থাকছেন অভিনেত্রী দিশা পাটানি। তিনিও পিছিয়ে নেই। এই ছবির জন্য জোরদার প্রস্তুতি নেওয়া শুরু করেছেন। ছবিতে তাঁকে সার্কাসের ট্রাপিজ আর্টিস্টের ভূমিকায় দেখা যাবে। দিশাকেও ‘ভারত’ ছবিতে চোখধাঁধানো স্টান্ট করতে দেখা যাবে।

অন্যদিকে, ‘ভারত’ সিনেমার মাধ্যমে বলিউডে ফিরছেন প্রিয়াংকা চোপড়া। বলিউডের ‘দেশি গার্ল’কে ছবিতে ট্রাপিজ আর্টিস্টের ভূমিকায় দেখা যাবে। হলিউডের কাজ শেষ করে ‘ভারত’ টিমে যোগ দেবেন এই অভিনেত্রী। আগামী আগস্ট থেকে তিনি ছবির শুটিং করবেন।

দক্ষিণ কোরিয়ার ছবি ‘অড টু মাই ফাদার’ এর রিমেক হলো ‘ভারত’। বাবা-ছেলের সম্পর্ক নিয়েই ছবির গল্প। আলী আব্বাসের এই ছবির গল্পের শুরু গত শতকের ষাট দশক থেকে আর শেষ ২০০০ সালে। ছবিটি যেহেতু ষাট দশকের পটভূমিতে, তাই আলী আব্বাস ‘ভারত’ এর জন্য বিশেষ প্রস্তুতি নিচ্ছেন। আগামী ২২ জুলাই মুম্বাইয়ের ফিল্মিস্তানে ছবির শুটিং শুরু হবে। এরপর ‘ভারত’ টিম পাড়ি দেবে মাল্টা এবং দুবাইতে।

প্রসঙ্গত, এর আগেও আলী আব্বাসের ‘সুলতান’ ছবির জন্য কুস্তির প্রশিক্ষণ নেন সালমান। একই পরিচালকের ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিতে সালমানকে হাড় হিম করা অ্যাকশন দৃশ্যে দেখা যায়।

কমেন্টস