‘হরেক্স’ রাগিনি এম এম এস রিটার্নসে সমকামিতা! (ভিডিও)

প্রকাশঃ জানুয়ারি ২৫, ২০১৮

বিনোদন ডেস্ক-

যৌনতা আর ভয়ের মিশেলে তৈরি অন্যতম বলিউড ছবি ‘রাগিনি এমএমএস’। এই ছবি আলোচনার তুঙ্গে ছিলো। এবার নির্মিত হয়েছে এর সিক্যুয়েল ‘রাগিনি এমএমস রিটার্নস’। ‘রাগিনি রিটার্নস’-এ সমকামী চরিত্রে অভিনয় করেছেন করিশ্মা শর্মা ও সাক্ষী প্রধান। তাদের সমকামী তার দৃশ্যটি ঝড় তুলেছে।

করিশ্মা শর্মা

এদিকে করিশ্মা শর্মা জানিয়েছে, সাক্ষী প্রধানের সাথে সমকামীতা করতে কোনও অসুবিধা হয়নি। সাক্ষী প্রধানও তার সঙ্গে সহযোগিতা করেছেন। একে অপরের সঙ্গে সহযোগিতার ফলেই রাগিনি রিটার্নসের শুটিংয়ের সময় কোনও অসুবিধা হয়নি। এবার এমনই বললেন অভিনেত্রী করিশ্মা শর্মা।

‘হরর এন্ড সেক্স’-এর মিশেলে সম্প্রতি প্রকাশ্যে আসে কেন ঘোষ পরিচালিত রাগিনি রিটার্নসের ট্রেলার। ওই ট্রেলারে বেশ সাহসী অবতারেই দেখা গিয়েছে করিশ্মা শর্মা এবং সাক্ষী প্রধানকে। ট্রেলার সামনে আসার পর শুরু হয় জোর গুঞ্জন। প্রকাশ্যে সমকামিতাতে তুলে ধরা নিয়ে অনেকেই রাগিনি রিটার্নসের বিরুদ্ধে সমালোচনা করেছেন। কিন্তু, কোনও বিতর্কেই শেষ পর্যন্ত কান দেননি করিশ্মা শর্মা বা সাক্ষী প্রধান।

একতা কাপুরের হরর-থ্রিলার ফিল্ম রাগিনি এমএমএস মুক্তি পায় ২০১১-য়। ‌যার মূল ভূমিকায় ছিলেন রাজকুমার রাও এবং কাইনাজ মতিবালা। তখন বেস্ট হরর ফিল্মের শিরোপা পেয়েছিল ওই সিনেমা।

ভিডিও

কমেন্টস