‘আমারও স্তন আছে এবং সত্যি বলতে তা সুন্দরও’

প্রকাশঃ জানুয়ারি ১৬, ২০১৮

বিনোদন ডেস্ক-

বর্তমান সময়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে যে কোনো অভিনেত্রীকে টার্গেট করে বাজে মন্তব্য করা যেন রেওয়াজে পরিণত হয়েছে। আর ভারচুয়াল দুনিয়ায় সবাই যেহেতু মুখোশের আড়ালে, তাই এমন সব মন্তব্য করতে কেউ দ্বিধা করেন, এমনকি করে পারও পেয়ে যান বেশিরভাগ ক্ষেত্রে। এসব মন্তব্যে রুচি, শালীনতার সীমাও থাকে না। যেমন ২০১৪ সালে দীপিকা পাড়ুকোনের ক্লিভেজকে ফোকাস করে একটি ছবি ছাপা হয়েছিল ভারতের একটি সংবাদপত্রে। কিন্তু অভিনেত্রী মানেই তো স্রেফ শরীর নয়, স্তন বা ক্লিভেজ নয়। সেটা বোঝাতে জবাবে দীপিকা সোজাসাপ্টা বলেছিলেন, ‘আমার স্তন আছে। ক্লিভেজও আছে।’ এবার সেই একই কথা শোনালেন অভিনেত্রী শামা সিকান্দার।

এরই মধ্যে বিকিনি পরা ছবি পোস্ট করে হেনস্তার শিকার হন শামা। তিনিও চুপ করে থাকেননি। কড়া জবাব দিয়ে বলেছেন, ‘একজন নারীর স্তন থাকে। পুরুষের থেকে সে কারণেই নারী আলাদা। আমারও স্তন আছে। এবং সত্যি বলতে তা সুন্দরও। জুসি বা মেলন যে নামে ডাকার ইচ্ছা ডাকুন। তবে যারা আমার অঙ্গের নাম দেওয়ায় ব্যস্ত আছেন, তারা সময় নষ্ট না করে অন্য কাজ করুন। স্তন আমারই এবং আমি তা পছন্দও করি।


গত কয়েক বছরে বলিউডে বিকিনি পরা ছবি দিয়ে একাধিক অভিনেত্রী হেনস্তার শিকার হয়েছেন। কয়েক দিন আগে অন্তর্বাস পরা ছবি দিয়ে রীতিমতো নাজেহাল হয়েছিলেন এষা গুপ্তা। অবশ্য নগ্ন ছবি পোস্ট করে তিনি বুঝিয়ে দিয়েছিলেন ট্রোলের চোখ রাঙানিকে অভিনেত্রীরা আর ভয় পান না।

কমেন্টস