আত্মহত্যা নিয়ে মুখ খুললেন শুভশ্রী

প্রকাশঃ মে ১৯, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

টালিউডের প্রেমিক পরিচালক রাজ চক্রবর্তীর সঙ্গে বিচ্ছেদের কারণে গায়ে আগুন ঢেলে দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন টালিউডের জনপ্রিয় নায়িকা শুভশ্রী গাঙ্গুলী। গতকাল বৃহস্পতিবার সকাল থেকেই ভারতীয় গণমাধ্যমগুলোতে এমন খবর ছড়িয়ে পড়ে বিব্রতকর অবস্থায় জড়িয়ে যান তিনি।

এমন সংবাদে উৎকণ্ঠায় পড়ে যান শুভশ্রীর ভক্তরা। ভক্তদের জন্য ও সত্য জানাতে নায়িকা নিজেই এটি নিয়ে কথা বলেন। শুভশ্রী আত্মহত্যার চেষ্টা করেননি এবং ভালো আছেন এমনটা নিজেই জানান দেন।

কলকাতা আনন্দলোকে পূজার শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন শুভশ্রী। তখনই এই গুজবের কথা জানতে পেরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভ ভিডিওতে আসেন শুভশ্রী। লাইভে তিনি বলেন, সুইসাইডের খবর শুধুই গুজব। ‘আমার আর রাজের মধ্যে সবকিছু একদম ঠিক আছে। যে রিপোর্টার এটা লিখেছে সে যে কত বড় মিথ্যাবাদী! যা হোক তার সঙ্গে আমি পরে কথা বলে নেব। সে একদমই একটা মিথ্যা খবর লিখেছে। হয়ত সে এটা মনে করেছে আমার, রাজের ও মিমির নাম থাকলে হয়ত তার পেপারটা একটু বেশি বিক্রি হবে’ বলেন নায়িকা।

শুভশ্রী আরো জানান, ‘এখন আমার অনেক ব্যস্ততা, অনেক কাজ, জানি তোমরা আমাকে অনেক ভালোবাসি, আমিও তোমাদের অনেক ভালোবাসি। ওইসব অবেগের কোন দাম নেই আমার কাছে। মন একদম ফুরফুরে।’

প্রসঙ্গত, গতকাল খবরে এসেছিল গায়ে আগুন ঢেলে আত্নহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী। এর আগে ঘুমের ওষুধ খেয়ে রাজের জন্য আত্মহত্যার চেষ্টা করেছিলেন আরেকনায়িকা মিমি চক্রবর্তী, যিনি ছিলেন রাজের প্রাক্তন প্রেমিকা।

ভিডিওটি দেখতে ক্লিক করুন- 

কমেন্টস