টালিউডে ত্রিভুজ প্রেম, শুভশ্রী-মিমির আত্মহত্যার প্রচেষ্টা!

প্রকাশঃ মে ১৮, ২০১৭

Advertisement

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

টলিউডের অভিনেতা ও অভিনেত্রীর ত্রিকোণ প্রেম মোড় নিচ্ছে অন্যদিকে। অভিনেতা রাজের সাথে প্রথম প্রেমিকা অভিনেত্রী মিমির বিচ্ছেদের পর আত্মহত্যা করতে গিয়েছিলেন। সে পথ ধরছিলেন দ্বিতীয় প্রেমিকা ও অভিনেত্রী শুভশ্রীও। তবে শোনা যাচ্ছে ফের একসাথ হচ্ছেন রাজ-মিমি। তবে এখনও শুভশ্রীর কি হবে তাই নিয়ে কথা উঠছে।

ভারতের ও কলকাতার স্থানীয় পত্রিকাগুলো থেকে জানা যায়, শুভশ্রীর সঙ্গে প্রায় বিয়ে ঠিক হয়েছিল রাজের। আগামী জুন মাসেই নাকি বিয়ে হওয়ার কথা ছিল তাদের কিন্তু হঠাৎ করেই গত কয়েক মাস ধরে রাজের জীবনে মিমি ফিরে এসেছেন। তাদের কাছে আসার কথা শুভশ্রী জানতে পারলে রাজকে সোজাসাপটা মিমি সম্পর্কে জিজ্ঞেসও করেন তিনি। এমনকি চাপও সৃষ্টি করেছিলেন রাজের ওপর।

এমন সংবাদ শুনে হতাশ হয়ে গেলে মিমি নাকি ঘুমের ওষুধ খান বলে গুঞ্জন ওঠে। মিমির চিকিৎসার জন্য রাজ ক্লিনিকে নিয়ে গেলে শুভশ্রী অশান্তিতে পড়ে যান। নিজের গায়ে আগুন লাগিয়ে আত্মহত্যাও করতে যান শুভশ্রী পরে বাড়ির লোকদের চেষ্টায় বিপদ থেকে উদ্ধার পান অভিনেত্রী। তবে এসব বিষয় নিয়ে আপাতত মুখ খুলেননি রাজ, মিমি ও শুভশ্রীর কেউই।

টালিউডে গুঞ্জন উঠেছে রাজ সবসময় নিজের কমিটমেন্টকে গুরুত্ব দেয়। সম্ভবত পুরনো প্রেমিকা মিমির ফিরে আসা আগের কমিটমেন্টকেই জোরাল করেছে। এখন অপেক্ষা পরবর্তী দৃশ্যের জন্য।

তবে স্বীকার না করলেও শুভশ্রীর সাথে রাজের সম্পর্কের ভাঙন ধরেনি বলেন জানিয়েছেন রাজ। রাজ বলেন, ‘আমাদের সম্পর্কে কোনো ভাঙন ধরেনি।’

শুভশ্রীর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যায়, তিনি নাকি বেশ ভেঙে পড়েছেন। তবে শুভশ্রীর কথায়, ‘কারা এ সব বলছে জানি না। আমি এখন কিছু বলার মতো জায়গায় নেই।’

Advertisement

Advertisement

কমেন্টস