কার সঙ্গে রোম্যান্সে মজেছেন রণবীর কাপুর?

প্রকাশঃ মে ১৭, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউড সুপারস্টার রণবীর কাপুরের মা নীতু কাপুরের ইচ্ছে ছেলেকে বিয়ে দেবেন। তাই ছেলেকে সঙ্গে করছেন গিয়েছিলেন লন্ডন। আর এখনও রণবীরকে দকেহা যাচ্ছে লাস্যময়ী আনেদনময়ী এক তরুণীর সঙ্গে রোম্যান্টিক আবহে। তাদের দেখে যেন তাপমাত্রা দুগুণ বেঁড়ে গেলো।

তবে কি হবু বউমা পছন্দ করেই ফেলেছেন নিতু কাপুর! আর তার সাথেই কি রণবীর মেতেছেন রোম্যান্সে? এই নিয়ে রণবীর কিছুই বলেননি তবে তিনি নিজেই এক তরুণীর সঙ্গে ঘনিষ্ঠ ছবি মাইক্রোব্লগিং সাইট টুইটারে শেয়ার করেছেন।

কার সঙ্গে রোম্যান্সে মজেছেন রণবীর কাপুর?

ছবিতে দেখা যায়, এক তরুণীর সঙ্গে ঘনিষ্ঠভাবে সময় কাটাচ্ছেন অভিনেতা। কখনও বিছানায় শুয়ে রয়েছেন সেই নারী। কখনও বা তাকে জড়িয়ে ধরেছেন। ঘনিষ্ঠ ও আবেগে ভরা এই ছবিই এখন মিডিয়াতে ভাইরাল। তবে মূলত এটি শুটিং একটি বিজ্ঞাপনের। আর তাতেই এভাবে ধরা দিলেন রণবীর। তার সঙ্গে রয়েছেন এক মডেল। তবে তার পরিচয় জানা যায়নি এখনো।

কার সঙ্গে রোম্যান্সে মজেছেন রণবীর কাপুর?

তবে রণবীরের বিয়ে নিয়ে তার কাকা রণধীর কপূর জানান, এ সব গুজব। কেন এত তাড়াতাড়ি রণবীর বিয়ে করতে যাবে? প্রসঙ্গত, মুন্না ভাইখ্যাত অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিকে অভিনয় নিয়ে ব্যস্ত সময় পার করছেন রণবীর। ১৪ জুলাই মুক্তি পাবে ক্যাটরিনা কাইফের সঙ্গে তার নতুন সিনেমা ‘জাগ্গা জাসুস’।

কমেন্টস