বিবাহবার্ষিকী উদযাপন করেনি অভিষেক-ঐশ্বরিয়া

প্রকাশঃ এপ্রিল ২১, ২০১৭

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

‘কনকনে ঠাণ্ডার নিউইয়র্ক। ব্যালকনিতে দাঁড়িয়ে সে বলল, ‘ইয়েস!’ এভাবেই বিয়ের ১০ বছরের স্মৃতিচারণ করলেন বলিউডের অভিনেতা অভিষেক বচ্চন।

গতকাল ২০ই এপ্রিল ছিল বলিউডের বাস্তব জীবনের জুটি অভিষেক-ঐশ্বিরিয়ার ১০ম বিবাহবার্ষিকী। এই নিয়ে টুইটারে অভিষেক লিখেছেন, ‘ঠিক এভাবেই…১০ বছর কেটে গেল। আমার আর ঐশ্বর্যকে শুভেচ্ছা দেওয়ার জন্য ধন্যবাদ। অনেক ভালবাসা আপনাদের।’

এর দিন কয়েক আগে অভিষেক শেয়ার করেছিলেন তার প্রোপোজ করার নেপথ্য কাহিনী। তবে দশম বিবাহবার্ষিকী উদযাপন করেননি তারা। এই উপলক্ষে শুধ মুম্বাইয়ের সিদ্ধি বিনায়ক মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন দম্পতি মেয়ে আরধ্যাকে নিয়ে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের শুভেচ্ছা জানিয়েছেন বলিউড সেলেব্রিটিরা। জনপ্রিয় নির্মাতা করণ জোহর ঐশ্বরিয়া-অভিষেকের ছবি শেয়ার করে লিখেছেন, ‘১০টা সুন্দর বছর কাটানোর জন্য অভিনন্দন অভিষেক বচ্চন। কীভাবে সময় চলে যায়। এখনও তোমাদের সঙ্গীতের দিন ঐশ্বরিয়ার পারফরম্যান্সের কথা মনে আছে।’

উল্লেখ্য, প্রতি বছরই বিবাহবার্ষিকীতে প্রাইভেট পার্টি করেন এই দম্পতি। কিন্তু এ বছর কোন সেলিব্রেশন নেই বচ্চন পরিবারে। কারণ সদ্য প্রয়াত হয়েছেন ঐশ্বরিয়ার বাবা কৃষ্ণরাজ রাই। তাই এবছর কোন অনুষ্ঠানই আলাদা করে সেলিব্রেট করবে বচ্চন পরিবার।

প্রসঙ্গত, শোনা যাচ্ছে অফস্ক্রিন এই জুটি এবার মণিরত্নমের নতুন ছবিতে ফিরছেন অনস্ক্রিনের জুটি হয়ে।

Advertisement

কমেন্টস