৬০৯ নম্বর ফ্ল্যাটে বন্দী আবির-তনুশ্রী!

প্রকাশঃ আগস্ট ১০, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

কলকাতার বুকে ২০ তলা বহুতলের টপ ফ্লোরে একটা ফ্ল্যাট। সেখান থেকে শহর দেখা যায়। তবে ফ্ল্যাট নং ৬০৯ ঘিরে চলছে রহস্য। আর সেই ফ্ল্যাটেই বন্দী হয়েছেন টালিউড অভিনেতা আবির চ্যাটার্জি ও অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী।

খুব শখ করেই ফ্ল্যাটটি কিনেছিলেন তারা। কিন্তু ফ্ল্যাট কেনার পর থেকেই ঘটতে থাকে অদ্ভুদ সব ঘটনা। সেটা চোখে পড়ে তনুশ্রীর। আবির ভাবতে শুরু করেন স্ত্রী মানসিকভাবে অসুস্থ, তাঁর চিকিৎসার প্রয়োজন। কি ঘটেছিল সেই ফ্ল্যাটে জানেন দু’জন বয়স্ক মানুষ। সেই ভূমিকায় সৌমিত্র চ্যাটার্জি ও মমতা শংকর। কিন্তু, তারা সত্যি বলতে নারাজ।

এমনই গল্পে অরিন্দম ভট্টাচার্য নির্মাণ করেছেন তার নতুন ছবি ‘ফ্ল্যাট নং ৬০৯’। আগামী ৩১ অগাস্ট মুক্তি পাবে ছবিটি। তার আগে ট্রেলারে ঝলক দেখালেন তিনি। ফ্ল্যাটের এই রহস্যের সত্যিটা কীভাবে সামনে আসবে সেটার জন্য ছবির মুক্তি পর্যন্ত অপেক্ষা করতে হবে।

অনস্ক্রিনে প্রথমবারের মতো আবিরের সঙ্গে জুটি বাঁধলেন জনপ্রিয় নায়িকা তনুশ্রী। ছবিতে আবির-তনুশ্রী নববিবাহিত দম্পতি। ছবি নিয়ে উচ্ছ্বসিত তনুশ্রী।

ছবিটি প্রসঙ্গে তিনি বলেন, ‘আমার ক্যারিয়ারে এটি সত্যিই স্পেশাল। এই প্রথমবার আমি হরর থ্রিলারে কাজ করছি। আর আবিরের সঙ্গেও প্রথমবার কাজ করছি। আমরা দুজনেই মজার মানুষ। দীর্ঘদিন ধরেই আমরা পরস্পরকে চিনি। আবির সব সময় দুষ্টুমি করে, পা ঠোকাঠুকি করে। তাঁর সাথে কাজ করা সত্যিই অসাধারণ ব্যাপার। আশা করি, মানুষ এ ছবি পছন্দ করবে।’

অন্যদিকে আবির বলেন, ‘এই ছবির নেপথ্যে এমন কিছু বিষয় তুলে ধরা হবে যা সত্যিই নতুন। হরর ও থ্রিলারের মিশ্রণে বানানো হয়েছে ফ্ল্যাট নং ৬০৯। আমি এই বাড়ির বাসিন্দা ছিলাম। এই বাড়িতে বাকিদেরও খুব ভালো লাগবে।’

কমেন্টস