মায়ের পালা শেষ, এবার বাবার কাছে তারা

প্রকাশঃ জুলাই ১১, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

নব্বই দশকে বলিউডের বেশ জনপ্রিয় একজন অভিনেত্রী ছিলেন কারিশমা কাপুর। বর্তমানে বলিউড থেকে বেশ দূরেই সরে আছেন তিনি। দুই সন্তানকে নিয়ে বাবার বাড়িতেই থাকছেন নায়িকা।

সংসার জীবনে কারিশমা কাপুর এবং তার স্বামী সঞ্জয় কাপুরের বিবাহ বিচ্ছেদ হয়েছে বহুদিন আগে। যদিও কারিশমার সঙ্গে বিচ্ছেদের পর গত এপ্রিলেই দীর্ঘদিনের বান্ধবী প্রিয়া সচদেবকে বিয়ে করেন সঞ্জয় কাপুর। কিন্তু তারা তাঁদের দুই সন্তান সামাইরা ও কিয়ানের দায়িত্ব ঠিকমতই পালন করে যাচ্ছেন।

বিচ্ছেদ হয়ে থাকলেও দুই সন্তানের জন্য তাদের একসাথে দেখা গিয়েছে অনেকবার। গত বছরই কারিশমা কাপুর ও সঞ্জয় কাপুর সামাইরা ও কিয়ানকে নিয়ে একসঙ্গে সুইজারল্যান্ডে ঘুরতে গিয়েছিলেন।

এদিকে গেল কিছুদিন আগেই কারিশমা তার দুই সন্তানকে নিয়ে এবং তার পরিবারের সাথে লন্ডনে ছুটি কাটাতে গিয়েছিলেন। লন্ডনেই কারিশমার পরিবার তার ৪৪ বছরের জন্মদিন পালন করেছিল। সেখানে হাজির ছিলেন কারিনা কাপুর, সাইফ আলি খান, ছোট্ট তৈমুর, ববিতা কাপুর, রণধীর কাপুর ও কারিশমার দুই সন্তান।

কারিশমা ও সঞ্জয় কাপুরের দুই সন্তান কিয়ান ও সামাইরা মায়ের সঙ্গে ছুটি কাটানো শেষ করেই বাবার সাথে রোমে ঘুরতে গেল।ছেলে-মেয়েদের নিয়ে ঘুরে বেড়ানোর ছবিও সোশ্যাল সাইটে পোস্ট করেছেন সঞ্জয় কাপুর। ক্যাপশনে লিখেছেন, ‘Family time! Exploring the historic Roman Forum and Colosseum. Absolutely magnificent.’ তাঁদের দুই সন্তান মূলত মা কারিশমা কাপুরের সঙ্গে থাকলেও মাঝে মধ্যেই বাবার সঙ্গে ছুটি কাটাতে দিল্লি উড়ে যেতে দেখা যায়।

প্রসঙ্গত, কারিশমাও ব্যবসায়ী সন্দীপ তোশনিওয়ালের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে কারিশমা এখনও বিয়ের সিদ্ধান্ত নেননি।

কমেন্টস