এবার নিকের পারিবারিক বিয়েতে প্রিয়াংকা

প্রকাশঃ জুন ১৩, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও আমেরিকান সংগীতশিল্পী নিক জোনাসের ঘনিষ্ঠতাকে নিয়ে বেশ কয়েকদিন ধরেই চলছে নানা আলোচনা সমালোচনা। গেল বছরে দু’‌জনের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হলেও, কেউই তখন মুখ না খোলায় সেই সময় তা ধামাচাপা পড়ে যায়। তবে এরই মধ্যে নিকের কাজিনের বিয়েতে প্রিয়াংকা উপস্থিতিতে গুঞ্জন ছড়িয়ে পরে হলিউড, বলিউড সব জায়গাতে। তবে এ নিয়ে তাদের দুজনের কোন মাথা ব্যথা নেই, বরং তারা দুজনই নিজেদের কাজ নিয়ে খুব ব্যস্ততায় দিন পার করছেন।

সম্প্রতি দু’‌জনের সম্পর্ক নিয়ে  হলিউড, বলিউড সব জায়গাতে শুরু হয়েছে আলোচনা। তবে কি সত্যিই তাঁর চেয়ে ১০ বছরের ছোট নিকের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন ৩৫ বছরের প্রিয়াংকা?

গতবছর থেকে তাদের প্রেমের গুঞ্জন শুরু হলেও এবার বিষয়টি সকলে নিজরে চলে এসেছে। বেশ ঘনিস্টভাবেই তাদের ছবিগুলো প্রকাশ পায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আর তাতেই এত গুঞ্জন ।

প্রসঙ্গত, ২০১৭ সালে মেট গালায় নিক জোনাসের সঙ্গে পরিচয় প্রিয়াংকা। এরপর থেকেই তাদের বেশ কয়েকবার একসাথে দেখা যায়। আবার নিউ জার্সির আটলান্টিক সিটিতে গত ৯ জুন হয়েছে অনুষ্ঠানটি। সেখানে তোলা তাদের ছবিও ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছে।

সম্প্রতি বিভিন্ন স্থানে একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন এই দুজন। তবে শেষ তাদের আবার একসাথে দেখা যায় নিকের কাজিনের পারিবারিক বিয়েতে। যার কারণেই তাদের প্রেমের গুঞ্জন ছড়াচ্ছে বাতাসের থেকেও দ্রুত গতিতে। অবশ্য সত্যটা কি এখনও জানা যায়নি কিছুই।

রেস্তোরায়, কর্নসাটে, বিমানবন্দরে বিভিন্ন পোজে প্রিয়াংকা ও নিকের মধ্যে যে সখ্যতা বেড়েছে তার প্রমাণ পাওয়া যায় তাদের সামাজিক যোগাযোগমাধ্যমের পোস্টগুলোতে। এছাড়া তারা একে অন্যের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ফলো করেন প্রতি মুহূর্তে। কমেন্টই জানিয়ে দিচ্ছে সেই তথ্য।

উল্লেখ্য, ২০১৫ সালে ‘কোয়ান্টিকো’র মাধ্যমেই আমেরিকান ছোট পর্দায় অভিষেক হয় প্রিয়াংকার। বর্তমানে তার হাতে রয়েছে সালমান খানের বিপরীতে অভিনিত হিন্দি ছবি ‘ভারত’।

কমেন্টস