ঈদে জমবে অপু-বুবলীর লড়াই !

প্রকাশঃ মে ১৪, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

আসছে খুশির ঈদ। সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে উৎসবের জোয়ারে মেতে উঠবে সবাই। আর সেই ঈদেই মুখোমুখি হবেন জনপ্রিয় দুই অভিনেত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলী। বাস্তবে নয়, পর্দায়। আসন্ন এই ঈদে মুক্তি পেতে পারে দুই নায়িকার ছবি।

দুটি ছবিতেই দুই নায়িকার সাথে জুটি বেঁধেছেন শাকিব খান। ছবিগুলো হলো শাকিব-অপুর ‘পাঙ্কু জামাই’ এবং শাকিব-বুবলীর ‘চিটাগাইংগ্যা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’। দুটি ছবিই ঈদে মুক্তি দেয়ার জন্য প্রস্তুত।

জানা যায়, ঈদে ‘ভাইজান এলো রে’, ‘সুলতান’, ‘সুপার হিরো’ ‘চিটাগাইংগ্যা পোয়া, নোয়াখাইল্যা মাইয়া’, ‘পোড়ামন ২’ সহ বেশ কয়েকটি ছবি মুক্তির তালিকায় থাকায় ‘পাঙ্কু জামাই’ মুক্তির সিদ্ধান্ত থেকে পিছিয়ে আসেন নির্মাতা।

তবে ‘ভাইজান এলো রে’ এবং ‘সুলতান’ শিরোনামের কলকাতার ছবিগুলো উৎসবে মুক্তি পেতে পারবে না এমন আইনি নিষেধের কবলে পড়ায় এবং ‘সুপার হিরো’ ছবিটির কাজ এখনো শেষ না হওয়ায় এর নির্মাতা প্রতিষ্ঠান ঈদে ছবিটি মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নেয়। এতে পাঙ্কু জামাইয়ের নির্মাতা ছবিটি ঈদে মুক্তি দেওয়ার প্রস্তুতি নিতে শুরু করেছেন। ছবিটি মুক্তি দেয়া হলে, বাস্তবে মুখোমুখি না হলেও পর্দায় লড়াই করবেন অপু-বুবলী।

কমেন্টস