আজ শামীমা তুষ্টির বিয়ে

প্রকাশঃ মে ১২, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

দেশীয় টেলিভিশনের পরিচিত মুখ শামীমা তুষ্টি। শনিবার (১২ মে) সাজ্জাদুল ইসলামের সাথে সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন তিনি। এর আগে গত বৃহস্পতিবার (১০ মে) তুষ্টির গায়ে হলুদ অনুষ্ঠানের আয়োজন করা হয়। দীর্ঘদিন প্রেমের সম্পর্ককে পরিণয়ে রূপ দিলেন তারা।

সাজ্জাদুল ইসলামের সঙ্গে তুষ্টির ১৮ বছরের পরিচয়। গত বছরের ৩ নভেম্বর দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে সাজ্জাদুল ইসলামের সঙ্গে আকদ সম্পন্ন হয়েছিল শামীমা তুষ্টির। আকদ হওয়ার পর এই অভিনেত্রী জানিয়েছিলেন, নতুন বছরের ১৮ এপ্রিল বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। তবে নানা কারণে তা পিছিয়ে যায়।

আজ নগরীর একটি কমিউনিটি সেন্টারে তুষ্টির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এ সময় দুই পরিবারের আত্মীয়-স্বজন ছাড়াও শোবিজ অঙ্গনের অনেক তারকা উপস্থিত থাকবেন।

এ প্রসঙ্গে শামীমা তুষ্টি বলেন, ‘জীবন অনেক সুন্দর। জীবনে সুন্দর সুন্দর অনেক মুহূর্ত থাকে, প্রতিটি মুহূর্ত উপভোগ করতে চাই। যে রকম আনন্দঘনভাবে বিয়ের আনুষ্ঠানিকতা হচ্ছে। সেভাবে যাতে আমরা আজীবন একসঙ্গে থাকতে পারি। এজন্য সবার কাছেই দোয়া চাই।’

বিয়ের পরই মধুচন্দ্রিমায় যাচ্ছেন না তুষ্টি। কারণ ঈদের কাজের শুটিংয়ের শিডিউল আগেই দেয়া আছে। তাই আগামী বুধবার থেকে শুটিংয়ে ফিরবেন তিনি। তবে ঈদুল ফিতরের পর মধুচন্দ্রিমায় যেতে পারেন।

কমেন্টস