মহানায়ক-মহানায়িকার চরিত্রে নিশো-মেহজাবিন !

প্রকাশঃ মে ১০, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

নায়ক রাজ্জাক ও নায়িকা সুচিত্রা সেন বাংলা চলচ্চিত্রের স্বপ্নের দুজন বরেণ্য ব্যক্তিত্ব। এবার টিভি নাটকে এই দুটি চরিত্রকে দেখা যাবে। নাটকটির নাম ‘রাজ্জাক-সুচিত্রা’। নাটকে রাজ্জাকের চরিত্রে অভিনয় করছেন আফরান নিশো আর সুচিত্রার চরিত্রে মেহজাবিন। জানা গেছে, আজ বুধবার (১০ মে) থেকে রাজধানীর উত্তরায় নাটকটির শুটিং শুরু হয়েছে।

আফরান নিশো কয়েক বছর ধরে টিভি নাটকে ব্যতিক্রমী চরিত্রে অভিনয় করছেন। প্রেমের নাটকের পাশাপাশি এই অভিনেতা কখনো অস্বাভাবিক, কখনো ট্রাফিক পুলিশ, কখনো খুনি, আবার কখনো পীরের চরিত্রে অভিনয় করে দর্শকদের চমকে দিয়েছেন। এক যুগের অভিনয়জীবনে একসময় তাঁকে রোমান্টিক নাটকেই বেশি দেখা গেছে। এরপর নিজেকে একেবারেই বদলে ফেলেছেন, পর্দায় হাজির হচ্ছেন নানা ধরনের গেটআপে। এই ধারাবাহিকতায় এবার অভিনয় করছেন বাংলাদেশি চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা রাজ্জাকের চরিত্রে।

এবার তিনি বেশ ভয়ে ভয়ে কাজ করছেন। নিশো বলেন, ‘জানি না, কতটা কী হবে, তবে খুব ভয়ে আছি। কস্টিউম আর গেটআপ এমনভাবে করা হচ্ছে, যাতে ওই সময়টাকে যথাযথভাবে তুলে ধরা সম্ভব হয়—চিত্রনাট্য সেভাবেই সাজানো হয়েছে। এত কিছুর পরও মনের মধ্যে ভয় আর দ্বন্দ্ব কাজ করছে। নাটকের পুরো টিম খুবই সিরিয়াস। শুটিং শুরুর কয়েক দিন আগে থেকেই পরিচালকের সঙ্গে আলোচনা হচ্ছে।’

‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার মধ্য দিয়ে অভিনয়ে যুক্ত হন মেহজাবিন। বছর দু-এক যাবৎ ভিন্ন ধরনের গল্পের নাটকে অভিনয় করছেন। গত বছর ‘বড় ছেলে’ নাটকে অভিনয় করে দর্শকদের কাছ থেকে অনেক প্রশংসা পেয়েছেন। এবার ঈদে ছোট পর্দায় মেহজাবিন আসছেন মহানায়িকা সুচিত্রা সেন হয়ে। চরিত্রটি নিয়ে মেহজাবিন নিজেও বেশ উচ্ছ্বসিত।

নাটকটি লিখেছেন জিয়া উদ্দিন, পরিচালনা করছেন হাবিব শাকিল।

কমেন্টস