মিষ্টি প্রেমের রসায়নে ইরফান-ফারিয়া !

প্রকাশঃ মে ৮, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

ছোটপর্দার পরিচিত নাট্যমুখ ইরফান সাজ্জাদ এবং ফারিয়া শাহরিন । সম্প্রতি জুটি বাঁধলেন তারা। তবে কোন সিনেমাতে নয়। এবার তারা কেবল ইউটিউবের জন্য! নাটকে এবং মিউজিক ভিডিওতে। দুটোই প্রকাশিত হবে ইউটিউব চ্যানেলে। আগে আসবে মিউজিক ভিডিও। যার গানে এ মিউজিক ভিডিও তার ‘কন্যারে’ গানটি সুপরিচিত। তিনি শান।

সেই শান এবার হাজির হচ্ছেন ‘তুমি আমি জোনাকি’ শীর্ষক একটি সিঙ্গেল ট্র্যাক নিয়ে। গানের কথা লিখেছেন তানিয়া সুলতানা। আর সুর ও সংগীত শানের নিজের। এই গানের ভিডিও রিলিজের মাধ্যমেই আত্মপ্রকাশ করতে যাচ্ছে লায়নিক মাল্টিমিডিয়া।

মিউজিক ভিডিওতে কাজ প্রসঙ্গে ইরফান সাজ্জাদ বলেন, ‘গানটি খুব সুন্দর। গানের গল্পটাও দারুন। আমাদের ভিডিও জুটি সবার ভালো লাগবে আশা করি।’ এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘ভিওিটি রিলিজের অপেক্ষা করছি। সাড়া কেমন ফেলে দেখতে চাই।’

গানটি আগামী ১৩ মে লায়নিক মাল্টিমিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হবে। নাটকটিও টেলিভিশনে প্রচার না করে একই চ্যানেলে ঈদের প্রযোজনা হিসেবে মুক্তি পাবে।

নতুন গান প্রসঙ্গে শান বলেন, ‘একটু ভিন্ন রকম গান করলাম এটি। একেবারে মাখো মাখো প্রেমের গান। এই সময়ের শ্রোতারা যেমন গান পছন্দ করেন ঠিক সেরকম। বাকীটা শ্রোতারাই ভালো বলতে পারবেন।’ ভিডিও নির্মাণ করেছেন জীবন শাহাদাৎ। ভিডিও প্রসঙ্গে তিনি বলেন, ‘এটি মূলত নাটকের গান। ফারিয়া-ইরফানের রসায়ন সবার পছন্দ হবে। গানটি দারুন জমেছে। প্রযোজকের পছন্দে ভিডিও আকারে আসছে। আশা করছি দর্শক ঠকবেন না।’

কমেন্টস