‘দহন’ নিয়ে বিব্রত বাঁধন !

প্রকাশঃ এপ্রিল ২৪, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

জাজ মাল্টিমিডিয়া এবার নির্মাণ করতে যাচ্ছে নতুন সিনেমা ‘দহন’। যার পরিচালনায় থাকবেন রায়াহান রাফি। সিনেমাটিতে নায়ক হিসাবে থাকছে ছোটপর্দার এই সময়ের দর্শকপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ। তার বিপরীতে প্রথমে পূজা চেরীর অভিনয়ের কথা থাকলেও জাজ চাচ্ছিলো সিনেমাটিতে নতুন নায়িকার আবির্ভাব ঘটুক। কে হচ্ছে দহনের নায়িকা ?

তালিকায় যাদের নাম এসেছে তাদের মধ্যে তিনজন লাক্স তারকা জাকিয়া বারি মম, মেহজাবিন চৌধুরী এবং আজমেরি হক বাঁধন ছিলেন। এর বাইরেও তানজিন তিশার নাম শোনা যাচ্ছিলো। কিন্তু জাজের দাবি যে ‘দহন’র নায়িকা হবে সে অবশ্যই ছোটপর্দায় প্রতিষ্ঠিত এবং জনপ্রিয়।

এদিকে শোনা যাচ্ছে, তিন অভিনেত্রীর মধ্যে তানজিন তিশার সঙ্গে জাজের পক্ষ থেকে কথাই বলেননি কেউ। বিষয়টি নিয়ে তিশা নিজেও বিব্রত। অন্যদিকে জাকিয়া বারী মম ও মেহজাবিন নাকি আগেই এই প্রযোজনা প্রতিষ্ঠানকে না করে দিয়েছেন। এবার কিন্তু তীর একজনের দিকে । অর্থাৎ আজমেরি হক বাঁধনের দিকে।

যদিও একাধিক সূত্র নিশ্চিত করেছেন বাঁধন হতে যাচ্ছে দহন’র নায়িকা। তবে কোন অফিসিয়ালি চুক্তিবদ্ধ হয়েছেন কিনা এখনও স্পষ্ট জানা যায়নি। উভয় পক্ষই এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাতে নারাজ। বিষয়টির প্রসঙ্গে বাঁধন  বলেন, ‘এ বিষয়ে এখন কিছু বলতে পারছি না। বেশ কয়েকটি ভালো সিনেমার প্রস্তাব রয়েছে কিন্তু কোন সিনেমায় এখন অবধি সাইনিং করিনি। অনেকে মনে করেন আমি গ্ল্যামারাস অভিনেত্রী। তাই অন্য কোনো চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় হয়তো আমাকে দিয়ে হবে না। কিন্তু এ বিষয়টি একদম ভুল। আমি যে কোনো ভালো চরিত্রে বড়পর্দায় কাজ করতে আগ্রহী।’

দহন’র বিষয়ে বাকী তিনজনের মতো বাঁধন বিব্রত কিনা ? জানতে চাইলে তিনি বলেন, ‘যে নায়িকা চরিত্রে অভিনয় করবে, সে বাদে সবার কাছে এটি অবশ্যই বিব্রতকর পরিস্থিতি। এতটুকু বলবো কোন কিছু ফাইনাল হওয়া ছাড়া ছবি দিয়ে এভাবে নায়িকা বনে যাওয়ার প্রচারনা করাটা ঠিক নয়।’

এ সময় বাঁধন আরও বলেন, ‘এতদিন পর এসে যে আমাকে নিয়ে কাজ করবে অবশ্যই তাকে সাহসী হতে হবে। কারন আমার বয়স এখন ৩৪। বর্তমানে অনেক ভালো নায়িকা আছেন তাই যেই আমাকে নিয়ে সিনেমায় কাজ করবে তাকে নতুন করে ভাবতে তো হবেই এবং ভীষণ সাহসীও হতে হবে।আমি এতটুকু নিশ্চিত করতে পারি যে, আমাকে নিয়ে ছবিতে যে বা যারা কাজ করবে, তারা ফিল্মি মিডিয়ায় কিছুনা কিছু পরিবর্তন ইতিমধ্যেই এনেছেন। বাঁধন আরও জানান, ‘গল্প, চরিত্র সব কিছু যদি ব্যাটে বলে মিলে তাহলে শুধু দহন না অন্য অনেক ছবিতেও কাজ করবো।

এদিকে বর্তমানে কোন নাটকে কাজ করছেন না বাঁধন । তবে আসছে ঈদের দু-একটি নাটকে কাজ করতে পারেন এমনি ঈঙ্গিতই দিলেন বাঁধন।

কমেন্টস