প্রেমের কোন নির্দিষ্ট বয়স নেইঃ মিলিন্দ

প্রকাশঃ এপ্রিল ২৩, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক- 

বলিউডে ৯০ সালের সুপারহিট রাম্প মডেল ও আয়রনম্যান খ্যাত মিলিন্দ সুমন। ৫২ বছর হলেও এখনও ঠিক সেই আগের ফ্রেমেই বন্ধী রেখেছেন নিজেকে। সম্প্রতি তার প্রেম ও বিয়ের ঘটনায় আবার আলোচনায় এসেছেন তিনি। তার চাইতে অঙ্কিতা কোনওয়ার বয়সে ২৯ বছরের ছোট! তাতে কি! প্রেমেরতো কোনো বয়স নেই, এমন কথাতো প্রচলিতই। আর তারই যেনো আরো একবার প্রমাণ করলেন গত শনিবার (২১ এপ্রিল) সন্ধ্যায় ভারতের মহারাষ্ট্রের আলীবাগের একটি ফার্মহাউজে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে।

বিয়ের আগে ছোট পরিসরে মেহেদির অনুষ্ঠান হয়েছে সেখানে। ইনস্টাগ্রামে মিলিন্দ সুমন আর অঙ্কিতার মেহেদি অনুষ্ঠানের কয়েকটি ছবি প্রকাশ করেছে তাদের বন্ধুরা। মেহেদি অনুষ্ঠানে সবার সঙ্গে নেচেছেন মিলিন্দ ও অঙ্কিতা। ভারতের গুয়াহাটির মেয়ে অঙ্কিতার সঙ্গে প্রায় দুই বছর ধরে প্রেম করেন মিলিন্দ।

তবে বয়সের ফারাকও তাদের প্রেমে কোনো বাধা তৈরি করতে পারেনি। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রায়ই দুজন নিজেদের রোমান্টিক মুহূর্তের ছবি প্রকাশ করেন। একটি ফ্যাশন উইকে কাজ করতে গিয়ে মিলিন্দ সুমন আর অঙ্কিতার পরিচয়। সেখানে তারা জুটি হয়ে র‌্যাম্পে হাঁটেন। এরপর কয়েকটি ম্যারাথনে অংশ নিয়েছেন একসঙ্গে।

একসময়ের শীর্ষ মডেল মিলিন্দ সুমনের সঙ্গে হাঁটুর বয়সী অঙ্কিতা এভাবেই জুড়ে যান।

যদিও এর আগে মিলিন্দ ২০০৬ সালে এক ফরাসি অভিনেত্রীকে বিয়ে করেছিলেন। সেই বিয়ে টিকে ছিল মাত্র তিন বছর। এদিকে অঙ্কিতার এটিই প্রথম বিয়ে।

কমেন্টস