‘কলঙ্ক’ বদলে দিতে পারে বলিউডের ইতিহাস !

প্রকাশঃ এপ্রিল ১৮, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

পরিচালক অভিষেক বর্মণ ২০১৪ সালে আলিয়া ভাট আর অর্জুন কাপুরের ছবি ‘টু স্টেটস’ মাধ্যমে আলোচনায় আসে। আর এবার তিনি আলোচনায় আরো বড় কারণে। এবার তিনি হাত দিতে চলেছেন এমন একটি ছবিতে যেটি বদলে দিতে পারে বলিউডের চলচ্চিত্র জগতের ইতিহাস।

ছবিটি নিয়ে আজ থেকে ১৫ বছর আগেই ভেবেছিলেন বিখ্যাত ছবির মানুষ করণ জোহর ও তাঁর পিতা যশ জোহর। আজ ১৫ বছর পর সেই স্বপ্ন বাস্তবায়িত হতে যাচ্ছে। ও মাসের শেষেই ফ্লোরে যাচ্ছে ১৯৪০ সালের ঘটনানির্ভর সুপার এপিক ড্রামা ‘কলঙ্ক’।

দুটি বিশেষ কারণে ছবিটি বিশেষিত। প্রথম বিষয় এর কাস্টিং। সত্যিই অবাক করা এর কাস্টিং। ছবিতে আছেন সঞ্জয় দত্ত, মাধুরী দিক্ষীত, আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিনহা, আদিত্য রয় কাপুর প্রমুখ সুপারস্টার। আর দ্বিতীয় বিষয়টি হলো এর ব্যানার। তিন তিনটি সুপার ব্যানার কাজ করছে ছবিটির জন্য। সর্বসাম্প্রতিক সময়ের এই সেরা তিন ব্র্যান্ড হলো : ফক্স স্টার স্টুডিওস, ধর্ম প্রডাকশনস আর নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট।

ছবিটি প্রসঙ্গে করণ জোহর বলেন, এটা আমার দারুণ আবেগের একটা ছবি। বহু পুরনো একটা আইডিয়া। আমার বাবার স্মৃতি এর সাথে মিশে আছে। যাঁরা ছবিটি নিয়ে কাজ করছেন তাঁরা তাঁদের সর্বোচ্চটা দিচ্ছেন। এটা অনেক বড় একটা কিছু হতে যাচ্ছে। কাউকে নিরাশ করা হবে না।

এ-প্রসঙ্গে নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট-এর পক্ষ থেকে সাজিদ নাদিয়াদওয়ালা ও ফক্স স্টার স্টুডিওস-এর পক্ষে বিজয় সিংয়ের আলাদা আলাদা বিবৃতি রয়েছে।

আশা করা হচ্ছে, আগামী বছরের ১৯ এপ্রিল ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

কমেন্টস