মা হচ্ছেন ইলিয়ানা ডি’ক্রুজ !

প্রকাশঃ এপ্রিল ১৭, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বলিউড অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। তার বেশ কয়েকটি চলচ্চিত্র ব্যবসাসফল হয়। গুঙ্গন শোনা যায় ইলিয়ানা অস্ট্রেলিয়ান ফটোগ্রাফার অ্যান্ড্রু নীবোনের সঙ্গে প্রেম করছেন । শুধু যে প্রেমে বাঁধা তাও কিন্তু নয়, গত বছরের ডিসেম্বরে ক্রিসমাস উপলক্ষে একটি ছবি  ইলিয়েনার ইনস্টাগ্রামে দেখা যায়। এবং ক্যাপশনে ছিল ‘বছরের সবচেয়ে প্রিয় সময়’। এতুটুকুই নয়,ফটো ক্রেডিটে তিনি লিখেন, ‘স্বামী অ্যান্ড্রু নীবোন’।

এরপরই শুরু হয় নতুন আলোচনা। অনেকে ভেবে নেন, বিয়ের কথা সবাইকে জানানোর জন্যই এই কৌশল অবলম্বন করেছেন ইলিয়ানা। কিন্তু গত ফেব্রুয়ারি মাসের শুরুতে এক সংবাদ সম্মেলনে বিয়ের বিষয়ে প্রশ্ন করা হলে ইলিয়েনা বলেন, ‘আমি বুঝতে পারছি না কি উত্তর দেব। পেশাগত দিক থেকে আমি ভালো করছি, ব্যক্তিগত জীবনও ভালো আছি।

তিনি আরও বলেন, আমি মনে করছি না আর কোনো বক্তব্যের প্রয়োজন আছে। আমার ব্যক্তিগত বিষয়গুলো যতটা সম্ভব গোপন রেখেছি। এ বিষয়ে খুব বেশি কথা বলতে চাই না। তবে সবার এখনো অনেক কিছু দেখার বাকি রয়েছে।’

সরাসরি বিয়ের বিষয়ে তেমন কিছু বলেননি  ইলিয়ানা। কিন্তু তার এমন বক্তব্য তাদের বিয়ের খবরের গুঞ্জনে নতুন করে হাওয়া লাগে। এবার আবার শোনা যাচ্ছে, ইলিয়ানা ও  অ্যান্ড্রু নীবোনের সংসার আলো করে নতুন অতিথি আসছে।

যদিও এ বিষয়ে তাদের কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

কমেন্টস