দেবী’র প্রথম টিজার প্রকাশ (ভিডিও)

প্রকাশঃ এপ্রিল ১৬, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

অপেক্ষার পালা শেষ হলো। হুমায়ূন আহমেদের কাহিনি অবলম্বনে অনম বিশ্বাসের পরিচালনায় ‘দেবী’ ছবি প্রথম ট্রেইলার প্রকাশ হল। পর্দায় মিসির আলী কে দেখার উৎকণ্ঠা ও কৌতূহল অনেকের মাঝেই বিরাজ করছে। মিসির আলীকে দেখার আগেই রানু সামনে চলে আসলো।

জয়া আহসান জানালেন, আসছে শীতে মুক্তি পাবে ‘দেবী’। এই ছবির মাধ্যমে প্রথমবার প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন জয়া। ছবিটিতে রানু চরিত্রে অভিনয়ও করছেন তিনি।

রোববার (১৫ এপ্রিল) সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল পেজ থেকে ছবিটির টিজার প্রকাশ করা হয়েছে। কিছুদিন আগে ছবিটির মিসির আলী ও রানু চরিত্রের স্থিরচিত্র দিয়ে পোস্টার প্রকাশ করা হয়।

এবার প্রকাশ হলো ‘দেবী’র টিজার। সেখানে সিংহভাগ জুড়ে রয়েছে রানুর উপস্থিতি। মিসির আলীকে নিয়ে যেন রহস্য ভাঙতে চান না প্রযোজক জয়া আহসান।

টিজার ভিডিও প্রকাশ নিয়ে জয়া তার ফেসবুকে লিখেন, ‘আমি সব কিছু বলে দিতে পারি। আমি যা বলি, সব সত্য হয়’- রানু। এবার তাহলে শুরু হোক সত্য উদঘাটনের পালা।’

অনম বিশ্বাস পরিচালিত সরকারি অনুদানে নির্মিত এই ছবিতে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, জয়া আহসান, অনিমেষ আইচ, শবনম ফারিয়াসহ অনেকে।

এদিকে ছবিটি নির্মাণে হুমায়ূন আহমেদের পরিবারের কারো অনুমতি নেয়া হয়নি বলে অভিযোগ করেছেন হুমায়ূন আহমেদের মেয়ে শীলা আহমেদ। নিজের ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে শীলা এই অভিযোগ করেন।

কমেন্টস