অমিতাভ বচ্চন একটা বদ অভ্যাসের মতোঃ সুজয় ঘোষ

প্রকাশঃ এপ্রিল ১৫, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

অমিতাভ বচ্চনের সাথে যদি একবার কাজ করেন, তাহলে বার বার তাঁর সঙ্গে কাজ করতে চাইবেন। আর এমন বললেন চলচ্চিত্র নির্মাতা সুজয় ঘোষ, তিনি তাঁর পরবর্তী প্রজেক্টে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের সাথে কাজ করতে যাচ্ছেন।

বিগ বি সম্পর্কে তিনি আরো বলেন, আমি একটি স্ক্রিপ্ট লিখছি এবং খুব সম্ভবত আমি তাঁর সঙ্গে (অমিতাভ বচ্চন) কাজ করতে যাচ্ছি। আসলে অমিতাভ বচ্চন একটা বদ অভ্যাসের মতো, যদি আপনি একবার তাঁর সঙ্গে কাজ করে ফেলেন, তবে বার বার তাঁর সঙ্গে কাজ করতে চাইবেন। আচ্ছা, আপনিই বলুন, এটা কী একটা বদ অভ্যাস নয়!…..তাঁর সাথে আমার অনেক স্মৃতি আছে। আমি শিগগিরই তাঁর সঙ্গে আবার কাজ করতে যাচ্ছি।

ভারতীয় গণমাধ্যম আইএএনএস-এর সাথে আলাপকালে এমন কথা বলেন চলচ্চিত্র নির্মাতা সুজয় ঘোষ। যিনি অমিতাভ বচ্চনের সাথে তিনটি ছবিতে এক সাথে কাজ করেছেন। ছবিগুলো হচ্ছে : আলাউদ্দিন, কাহানি ও তেতিন। ‘কাহানি’ ছবিটি তিনটি ক্যাটাগরিতে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পায়।

আমাকে তিনি কোনোদিন খালি হাতে ফেরাননি মন্তব্য করে ৫১ বছর বয়সী এই দুঁদে নির্মাতা বলেন, তিনি সর্বদাই আমাকে সমর্থন জুগিয়েছেন। আমি যেকোনো কাজের জন্য তাঁর কাছে গেছি, কখনো খালি হাতে ফিরিনি। এটা তাঁর মাহাত্ম্য।

কমেন্টস