সালমানকে সমর্থনে বিতর্কে পাকিস্তানি নায়িকা

প্রকাশঃ এপ্রিল ৭, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

সম্প্রতি সালমান খানের কারাদণ্ডের পরে পাকিস্তানি অভিনেত্রী মাওরা হোসেন সমর্থন করে একটি টুইট করে। আর তারপর থেকেই তাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয় ট্রোলিং ও কটাক্ষ।

টুইটে তিনি লেখেন, মানবাধিকারহীন বিশ্বে, বহু বছর আগে পশুহত্যার জন্য এমন মহান ব্যক্তিকে শাস্তি দেওয়া হচ্ছে। আপনারা যত চান আমায় কটাক্ষ করতে পারেন। কিন্তু এখানে মারাত্মক কোন একটা ভুল হচ্ছে। মাথায় রাখবেন, এমন মানুষই কিন্তু মানুষের বাঁচার রশদ যোগায়।” লেখাটি পোস্ট করতে না করতেই ট্রোলিংয়ের ঝড় বয়ে যায় চোখের নিমেষে।

টুইটারে তাকে প্রশ্ন করতে থাকে যে মানুষ মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে মানুষ মেরে দিতে পারে। তারপরও নিজের তারকা হওয়ার প্রভাব ফেলে সেই কঠোর শাস্তি থেকে বেঁচে যেতে পারে, সেই মানুষকে মাওরা কী করে সমর্থন করলেন?

এতেই থেমে থাকেনি নেটিজেনরা। কটূক্তিতে ভরতে থাকে সেই পোস্টের কমেন্টবক্স। কয়েকটি জবাবে উঠে আসে পাকিস্তানি শিল্পীদের ব্যান করে দেওয়ার প্রসঙ্গ। সেই বিষয় নিয়েও নানান প্রশ্নের কবলে পড়েন মাওরা।

‘সনম তেরি কসম’ বলিউড ছবিতে অভিনয় করে বলিউডে পদার্পণ করেন মাওরা। বেশ জনপ্রিয়তাও পেয়েছিলেন সেই ছবির পর। পাকিস্তানি শিল্পীদের ব্যান করে দেওয়ার পর আর বলি টাউনে কাজ করার সুযোগ হয়নি তার।

কমেন্টস