বন্ধুর সাথে বেড়াতে যাওয়া মানেই ডেটিং নয় : টাইগার

প্রকাশঃ মার্চ ২৭, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

সম্প্রতি টাইগারের অভিনীত নতুন ছবি অ্যাকশন থ্রিলার ‘বাঘি’ ফ্র্যাঞ্চাইজির ‘বাঘি ২’। আগামী শুক্রবার (৩০ মার্চ) প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। আর সেই সিনেমার শ্যুটিংয়ের জন্য এখন খুবই ব্যস্ত বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও দিশা পাটনি।টুইটারে বেশ সাড়া ফেলেছে তাদের ‘বাগি টু’ ছবিটির ফার্স্ট লুক।

এদিকে বলিউড পাড়ায় গুঞ্জন শুনা যায়, টাইগার ও দিশা একে অন্যের সাথে নাকি ডেটিং করছেন। তারা দুজন নাকি মুম্বাইয়ের বেশ কিছু জায়গায় এক সাথে ঘুরে বেরান। অনেকে ভাবছে তাদের অ্যাফেয়ার চলছে। তবে তাঁদের মধ্যে কেউ-ই এ বিষয়টি স্বীকার করেননি। প্রমোশন নিয়ে ভীষণ ব্যস্ত সময় কাটাচ্ছেন টাইগার আর দিশা । এ সব বিষয়ে মাথা ঘামাচ্ছেন না নতুন এই ‘অ্যাকশন সেনসেশন’।

টাইগার জানান, আমরা প্রায়ই এদিক-সেদিক যাই তার মানে এতা না যে, আমরা ডেট এ যাই। বন্ধুদের সাথেও তো বেড়াতে যাওয়া যায়, তার মানে তো এই না যে সবাই ডেট করতে যায়।এমনটা মোটেই নয়। দিশা অনেক ম্যাচিওর।বন্ধু বা সহকর্মী হিসেবে তিনি বুদ্ধিমান ও সহজ-সরল মানুষ খুব।

টাইগার নিজের চরিত্রটিকে ভালোভাবে ফুটিয়ে তোলার জন্য প্রচুর পরিশ্রম করেছেন। বেশ খানিকটা ওজনও বাড়িয়ে ফেলেছেন  তিনি। ‘বাঘি ২’ তে ভক্তরা টাইগারের অ্যাকশন দেখার জন্য যতটা না উদগ্রীব, তার চেয়ে অনেক বেশি প্রত্যাশিত বিষয় তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি।

কমেন্টস