Bootstrap Image Preview
ঢাকা, ১৯ বুধবার, সেপ্টেম্বার ২০১৮ | ৪ আশ্বিন ১৪২৫ | ঢাকা, ২৫ °সে

গান গাইলেন বারী সিদ্দিকীর মেয়ে

বিডিমর্নিং ডেস্ক
প্রকাশিত: ১৪ মার্চ ২০১৮, ১১:০৭ AM আপডেট: ১৪ মার্চ ২০১৮, ১১:০৮ AM

bdmorning Image Preview


বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

বাংলাদেশের সঙ্গীতাঙ্গনে বরেন্দ্র সঙ্গীতশিল্পী বারী সিদ্দিকী সবার কাছেই পরিচিত, সকলেই তার গানের জাদুতে মুগ্ধ । সুরের মায়াজালে অসংখ্য মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। কিছুদিন আগেই না ফেরার দেশে চলে গেলেন এই সুরের জাদুকর। এই বার প্রথম গান নিয়ে  তার কন্যা এলমা সিদ্দিকীকে দেখা যাবে।

বারী সিদ্দিকীর মেয়ে এলমা সিদ্দিকী পড়ালেখা করেছেন লন্ডনে। বাবার কাছেই তার সঙ্গীতের হাতেখড়ি। বাবার সঙ্গে দু-একটি অনুষ্ঠানে গান করলেও এই প্রথম কোনো টেলিভিশন ম্যাগাজিন অনুষ্ঠানের জন্য গান গাইলেন তিনি। বাংলাদেশ টেলিভিশন, বিটিভির জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’-এর একটি গানে কণ্ঠ দিয়েছেন এলমা সিদ্দিকী। গানটির কথা লিখেছেন শহীদুল্লাহ ফরায়েজী, সুর করেছেন প্লাবন কোরেশী এবং সংগীত পরিচালনা করেছেন জাহিদ বাশার পংকজ। ইতোমধ্যে গানটির অডিও ধারণ সম্পন্ন হয়েছে।

ম্যাগাজিন অনুষ্ঠান ‘পরিবর্তন’ এর পরিচালক আনজাম মাসুদ বলেন, ‘গত ৯ মার্চ বাংলাদেশ টেলিভিশনের মিলনায়তনে দর্শক উপস্থিতিতে গানটির ভিডিও ধারণ করা হয়েছে। এলমা সিদ্দিকী সুন্দর একটি গান নিয়ে দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন। আশা করছি সবার ভালো লাগবে।’

আনজাম মাসুদ জানান, বিটিভির নিয়মিত জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান পরিবর্তনে গানটি প্রচার হবে শিগগিরই। গানটিতে যোগ্য বাবার সুযোগ্য উত্তরসূরীকে দেখতে পাবেন সবাই।

Bootstrap Image Preview