কনসার্ট ফর উইমেন

প্রকাশঃ মার্চ ৮, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক-

রাজধানীর ধানমন্ডি সুলতানা কামাল ক্রীড়া কমপ্লেক্স মাঠে আজ (৮ মার্চ) এ কনসার্টের আয়োজন করা হয়েছে। সম্প্রতি এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান ঐ হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্তী।

তিনি জানান, ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী একজন সফল নারী উদ্যোক্তা ও ব্যবসায়ী সংগঠন এফবিসিসিআই এর পরিচালক। এবং এই হাসপাতালের অধিকাংশ কর্মকর্তা ও কর্মচারী নারী। তাই, নারীর ক্ষমতায়নকে আরও সমৃদ্ধ করার লক্ষ্যে আজকের (৮ মার্চ) বিশেষ কর্মসূচির মধ্য দিয়ে দিনটি পালন করা হবে। এর মধ্যে দিনব্যাপী কনসার্ট এবং হাসপাতাল ক্যাম্পাসে দিনব্যাপী ফ্রি উইমেন হেলথ ডে ও কিডনি ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে।

সকাল ১০টা থেকে শুরু হওয়া এই অনুষ্ঠানের শুরুতেই দেশের সাংস্কৃতিক অঙ্গনে বিশেষ অবদান রাখার জন্য ‘আইকন লেডি’ হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন র‌্যাব-এর মহাপরিচালক বেনজীর আহমেদ।

নারীদের জন্য আয়োজন করা এই কনসার্টে সংগীত পরিবেশ করবে ব্যান্ড এলআরবি, তাহসান, ন্যানসি, ইমরান, মিনার ও ক্লোজআপ ওয়ান শিল্পী বন্দনা। আর অনুষ্ঠানটির উপস্থাপনা করবেন শান্তা জাহান। পুরুষদের মতো নারীরাও যেন কনসার্টে বাঁধভাঙ্গা উল্লাসে মেতে উঠতে পারে তাই এই আয়োজন।

কমেন্টস