শিরোনামহীনের অপেক্ষায় ভক্তরা

প্রকাশঃ মার্চ ৭, ২০১৮

ছবি: আবু সুফিয়ান জুয়েল

নিয়াজ শুভ।।

দেশের জনপ্রিয় ব্যান্ডদল শিরোনামহীন। সম্প্রতি প্রধান ভোকাল তুহিনের সঙ্গে দলের অন্যান্য সদস্যদের ছন্দপতন ঘটে। তাদের সেই অমিল ভক্তদের মনেও প্রভাব ফেলে।

রাজধানীর আর্মি স্টেডিয়ামে আজ বুধবার (৭ মার্চ) আয়োজন করা হয়েছে ‘জয় বাংলা কনসার্ট’। এবারের কনসার্টে দেশের তরুণ প্রজন্মের আটটি ব্যান্ড অংশ নেবে। ব্যান্ডগুলো হলো আর্টসেল, চিরকুট, পাওয়ারসার্জ, লালন, আর্বোভাইরাস, ক্রিপটিক ফেইট, শূন্য ও নেমেসিস।

আটটি জনপ্রিয় ব্যান্ডদল থাকলেও নেই প্রিয় ‘শিরোনামহীন’। নেই প্রিয় তুহিন। আর তাই শিরোনামহীন ভক্তদের মাঝে বিরাজ করছে অপূর্ণতা। এত ব্যান্ডদলের পরিবেশনাও যেন তাদের সেই আকাঙ্ক্ষার রূপ দিতে পারছে না।

রাজধানীর আর্মি স্টেডিয়ামে যখন হরেক রঙের ঝলকানিতে একের পর এক দল মঞ্চে উঠছে, ছড়িয়ে দিচ্ছে তাদের সুরের আবেশ ঠিক তখন একদল ছেলে ব্যানার হাতে শুকনো মুখে মাঠের এপাশ থেকে ওপাশ ঘুরে বেড়াচ্ছে। তাদের সাথে কথা বলে জানা গেলো মন খারাপের কারণ।

ব্যানার হাতে একজন জানালেন, ‘শিরোনামহীনকে খুব মিস করছি। এমন একটি আয়োজনে প্রিয় দলের অনুপস্থিতি আমাদের আশাহত করেছে। শিরোনামহীন এক ভালোবাসার নাম। আশা করি পরবর্তী আয়োজনে তাদের গান শুনতে পারবো।’

তিনি আরো জানান, ‘শুধু শিরোনামহীন নয়, তুহিনকেও ফিরে পেতে চাই। আমরা চাই তুহিন ভাই খুব শীঘ্রই দলে ফিরে আসুক।’

উল্লেখ্য, জয় বাংলা কনসার্টের শুরু থেকেই ছেলেগুলোকে মাঠের বিভিন্ন স্থানে ঘুরতে দেখা যায়। ২০-২৫ জন তরুণের এই দলটি সকলের নজর কেড়েছে। পরবর্তী আয়োজনে ফিরে আসুক ‘শিরোনামহীন’

কমেন্টস