আজ নিজের ভালোবাসার গল্প শোনাবেন ‘লাভগুরু’

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৮

নিয়াজ শুভ।।

ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসার মানুষটিকে নিয়ে নিজের ভালোবাসার গল্প শোনাবেন সকলের পরিচিত ‘লাভগুরু’ তামিম হাসান। এতদিন ‘লাভগুরু’ হয়ে যিনি সকলের ভালোবাসার কথা শুনতেন আজ তিনিই নিজের ভালোবাসার কথা জানান দিতে হাজির হচ্ছেন।

লাভগুরুর ভালোবাসার মানুষটিও সকলের চেনা। নিজের দ্যুতিতে তিনিও সকলের প্রিয় মুখ। বলছি ঢাকাই চলচ্চিত্রের মিষ্টি মুখ পরীমনির কথা। হ্যাঁ, লাভগুরু তামিমের ভালোবাসার মানুষটি আমাদের সকলের চেনা পরী।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল ৫টা ২০ মিনিটে পরী তার ফেসবুক স্ট্যাটাসে সকলকে ভালোবাসার শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘হ্যালো বন্ধুরা, সবাইকে ভালোবাসা দিবসের অনেক অনেক শুভেচ্ছা,অনেক ভালোবাসা। আর এই বিশ্ব ভালোবাসা দিবসে আমি হাজির হচ্ছি Royel kitchen self presents #Loveguru’s_love নিয়ে।

কি চমকে গেলেন? যাওয়ারই কথা। কারণ এই প্রথমবার আপনাদের প্রিয় লাভগুরু তার Host seat থেকে বসবেন guest seat এ! তাও আবার একজন প্রেমিক হয়ে!

ভাবুনতো, যে মানুষটা এতদিন লাভগুরু হয়ে সবার ভালোবাসার কথা শুনতো, আজ তারই ভালোবাসার কথা শুনবেন আপনারা। ব্যাপারটা কিন্তু সত্যি অন্যরকম। তো বন্ধুরা ready হয়ে যান লাভগুরুর ভালোবাসা শুনতে। শুধুমাত্র #Radio_Amar_88.4_Fm এ। আজ রাত ০৮:০০ টা থেকে ১১:০০ পর্যন্ত । ভালোবেসে ভালো থাকুন, ভালোবেসে ভালো রাখুন।’

কমেন্টস