ভালোবাসা দিবসে কুমার বিশ্বজিতের ‘প্রশ্নই ওঠেনা’

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৮

নিয়াজ শুভ।।

‘আমার কষ্টগুলো বুকে পুষে আজীবন কাটাবো/তবু তোমায় নিয়ে স্বপ্ন দেখার প্রশ্ন উঠেনা/আজীবন করে গেলে শুধু অভিনয়/কারো মন ভেঙে ভাবো নিজের হলো জয়…’ ভালোবাসা দিবস উপলক্ষে এমনই কথার একটি গান নিয়ে হাজির হয়েছেন তারকা সংগীতশিল্পী কুমার বিশ্বজিৎ।

‘প্রশ্নই ওঠেনা’ শিরোনামের এই গানটিতে কন্ঠ দেয়ার পাশাপাশি সুর করেছেন কুমার বিশ্বজিৎ নিজেই শহিদুল্লাহ ফরাইজীর কথায় গানটির সঙ্গিতায়োজন করেছেন কুমার বিশ্বজিৎ ও কিশোর।

এমদাদুল হক তুষারের সম্পাদনায় মিউজিক ভিডিও নির্মাণ করেছেন কুমার নিবির। যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক, ফ্লোরিডা, নিউ জার্সি, পেঞ্চিল্ভেনিয়া ও বাংলাদেশ এর বিভিন্ন লোকেশনে ভিডিওটির দৃশ্যধারণ করা হয়। গত মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) এমোজ রেকর্ডস এর ইউটিউব চ্যানেল এ প্রকাশিত হয়েছে গানটি।

এ প্রসঙ্গে কুমার বিশ্বজিৎ বলেন, ‘নিজের ছেলের নির্দেশনায় কাজ অন্যরকম অনুভুতি,সময় ও যত্ন নিয়ে করা হয়েছে আশা করি সবার ভাল লাগবে।’

অন্যদিকে এমোজ রেকর্ডস এর ব্যবস্থাপনা পরিচালক আমজাদ হোসেন বাপ্পি বলেন, ‘দাদা র সাথে কাজ করা অনেক সম্মানের চেষ্টা করেছি ভাল কিছুর দর্শকশ্রোতা পছন্দ করলেই ভাল লাগবে। গানটি জিপি মিউজিক, ভাইভ, ইয়নডার সহ অনন্যা মোবাইল প্লাটফর্মে।’

দেখে নিন ভিডিওটি-

কমেন্টস