স্বামীর বিরুদ্ধে কণ্ঠশিল্পী মিলার যৌতুকের মামলার চার্জশিট

প্রকাশঃ ফেব্রুয়ারি ১৪, ২০১৮

বিডিমর্নিং বিনোদন ডেস্ক- 

কণ্ঠশিল্পী মিলার মারধর ও যৌতুকের অভিযোগে দায়ের করা মামলার চার্জশিট দাখিল করেছে আদালত। মামলায় তদন্ত শেষে গত রবিবার (১১ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম ফাহাদ বিন আমিন চৌধুরীর আদালতে এ চার্জশিট উপস্থাপন করা হয়। আদালত তা দেখে মামলার পরবর্তী কার্যক্রমের জন্য সিএমএম বরাবর পাঠান।

শুরুটা বেশিদিনের নয়। মাত্র পাঁচ মাসেরও কম সময়ে সংসার ভেঙ্গে যায় বাংলা গানের পপ গায়িকা মিলা’র। অবশ্য মিলা নিজেই মারধর ও যৌতুকের অভিযোগে গত বছর একটি মামলা দায়ের করেন। ১০ বছর প্রেমের সমাপ্তির পর  গত বছরের ১২মে পারিবারিকভাবে পারভেজ সানজারির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি।

এত অল্প সময়ের সংসারে মামলা যা মিলার ভক্তদের ভাবিয়ে তুলে।

এই প্রসঙ্গে মিলা বলেন, ‘আমি তার কাছ থেকে শুধু মানসিক নির্যাতনই নয়, শারীরিক নির্যাতনেরও শিকার হয়েছি। শেষে আমি বুঝতে পারলাম, অনেক হয়েছে। আমি নির্যাতিত হয়ে থাকতে পারি না; যেখানে অনেক তরুণীরাই আমাকে রোল মডেল হিসেবে দেখে। নিজের ভাগ্য নিজের হাতে নিয়ে আমাকে এই দুরবস্থা থেকে বের হতে হয়েছে।’

পেশায় মিলার স্বামী একজন পাইলট। বেসরকারি বিমান সংস্থা ইউএস বাংলা এয়ারলাইনসে পাইলট হিসেবে কর্মরত। এর আগে ছিলেন বাংলাদেশ বিমানবাহিনীর ফাইটার পাইলট।

উল্লেখ্য, নারী নির্যাতন দমন আইনে ১১ (খ) ও ১১ (গ) এবং ৫০৬ ধারায় মামলা হয়েছে। মামলার নম্বর ৪(১০)২০১৭। গত বছরের ৫ অক্টোবর রাজধানীর উত্তরা পশ্চিম থানায় মামলার পরেই মিলার স্বামীকে গ্রেফতার করেন পুলিশ এবং ৫ দিনের রিমান্ডে নেয়া হয়।

কমেন্টস